• ঢাকা
  • মঙ্গলবার, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা আগস্ট, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
বিনপি নেতা হামিদুল হক ঝন্টুর রুহের মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা

ফরিদপুর জেলা বিএনপির সদ্যবিলুপ্ত কমিটির সহ-সভাপতি ও জেলা আইনজীবী সমিতির বিশিষ্ট আইনজীবী সদ্য প্রয়াত অ্যাডভোকেট হামিদুল হক ঝন্টুর রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

ফরিদপুরের বিএনপি পরিবারের ব্যানারে আজ শুক্রবার বিকেলে ফরিদপুর উচ্চ বিদ্যালয় মার্কেট ভবনের সামনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় বক্তাগণ বলেন, হামিদুল হক ঝন্টুকে একজন নিঃস্বার্থ ও নিবেদিনপ্রাণ রাজনীতিবীদ ছিলেন। তার রাজনৈতিক শিষ্টাচারকে ধারণ করতে হবে। এই সৎ ও বিনয়ী ব্যক্তিত্বের মৃত্যুতে ফরিদপুরে বিএনপির পরিবারে অপূরণীয় শুন্যতার সৃষ্টি হলো।

স্মরণ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বিএনপির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম, ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, জেলা বিএনিপর সাবেক সাংগঠনিক সম্পাদক রশিদুল ইসলাম লিটন, সাবেক সহ-সভাপতি আজম খান, সাবেক সংসদ সদস্য খন্দকার নাসিরুল ইসলাম, যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাহবুবুল হাসান পিংকু, জেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ন সম্পাদক জুলফিকার হোসেন জুয়েল, জেলা যুবদলের সাবেক সভাপতি আফজাল হোসেন খান পলাশ, সাবেক সাধারণ সম্পাদক একে কিবরিয়া স্বপন, জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক তরুণ বিশ^াস, জেলা ছাত্রদলের সভাপতি আদনান হোসেন অনু, সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস প্রমুখ।

স্মরণ সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোদাররেস আলী ঈসা। সঞ্চালনা করেন মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজ।

এসময় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভা শেষে রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সংবাদ সুত্র ঃ ভয়েস অব ফরিদপুর 

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১