• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
বদলগাছীতে ইয়াবা সম্রাট ইউনুছ গ্রেপ্তার

নওগাঁর বদলগাছীতে উদ্ধার হওয়া ইয়াবা কারখানার মালিক ইয়াবা সম্রাট ইউনুছ আলী (৩৪) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সোমবার নওগাঁ কোর্ট চত্ত্বর থেকে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে পুলিশ।

জানা যায়, গত ২৭ জুন বদলগাছী সদরের বৈরাগীপাড়ার আশরাফুল আলমের চারতলা বাড়ির নিচতলায় একটি ইয়াবা কারখানার সন্ধান পায় থানা পুলিশ। ঐদিন পাঁচ ঘণ্টা ব্যাপী ব্যাপক তল্লাশি চালিয়ে ইয়াবা তৈরির সরমঞ্জামসহ বিভিন্ন ধরণের কাঁচামাল উদ্ধার করে পুলিশ। যার আনুমানিক মূল্য এক কোটি ২৮ লাখ ৩ হাজার ৪০০ টাকা। ঐদিন ইয়াবা সম্্রাট ইউনুছ আলীর স্ত্রী হাবিবা খাতুনকে গেপ্তার করে পুলিশ। কিন্তু ইউনুছ আলী পালিয়ে যায়। তারপর থেকেই ইউনুছ আলীকে গ্রেপ্তার করার জন্য নানা রকম তৎপরতা চালায় পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে এসআই সোয়াইবুর সঙ্গীয় ফোর্সসহ এলাকার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে। কিন্তু ঘন ঘন জায়গা পরিবর্তন করতে থাকে ইউনুছ আলী। ইতিমধ্যে নওগাঁ কোর্ট চত্ত্বরে অবস্থান করা সোর্স এসআই সোয়াইবুরকে খবর দেয় ইয়াবা সম্রাট ইউনুছ কোর্ট চত্ত্বরে ঘোড়াফেরা করছে। সাথে সাথে এসআই সোয়াইবুর সঙ্গীয় ফোর্সসহ কোর্ট চত্ত্বরে অভিযান চালিয়ে ইউনুছ আলীকে গ্রেপ্তার করে।

বদলগাছী থানা অফিসার ইনর্চাজ চৌধুরী জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ইউনুছ আলীর কাছ থেকে আমরা অনেক গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদকের সাথে সংশ্লিষ্ট সকলকে গ্রেপ্তার করা হবে। বদলগাছী থানাকে মাদকমুক্ত করতে আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি। ইয়াবা সম্রাট ইউনুছ আলীকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।