• ঢাকা
  • শুক্রবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং
কর্মহীন শ্রমিকদের মাঝে খুলনা সিটি মেয়রের খাদ্যসামগ্রী বিতরণ

করোনার কারণে দেশের সাধারণ জনগণ না খেয়ে থাকবে না

খুলনা, ২৩ আষাঢ় (০৭ জুলাই):

করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে চায়না হারবার ইঞ্জিনিয়ারিং কোম্পানির উদ্যোগে আজ (মঙ্গলবার) সকালে নগরীর ৬ ও ৭ নম্বর ঘাট জেটি হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন চত্বরে ১৪ এবং ১৫ নম্বর ওয়ার্ডের তিনশত ঘরে থাকা কর্মহীন শ্রমিকদের মাঝে চাল, ডাল, লবণ, আলু, সাবানসহ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে সিটি মেয়র বলেন, করোনার কারণে দেশের সাধারণ জনগণ না খেয়ে থাকবে না। আওয়ামী লীগ সরকার জনগণের পাশে রয়েছে। করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক ব্যবহার, বার বার হাত ধোয়া, জনসমাগম এড়িয়ে চালা, সামাজিক দূরত্ব বজায় রাখা এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে না পরলে পরিস্থিতি আরও ভয়াবহ হতে পারে। তিনি বলেন, করোনা থেকে পরিত্রাণ পেতে হলে সরকারি নির্দেশনা সকলের মেনে চলতে হবে। সরকার শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে।

খাদ্যসামগ্রী বিতরণকালে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, কেসিসি’র প্যানেল মেয়র মোঃ আমিনুল ইসলাম মুন্না, ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ শামসুজ্জামান মিয়া স্বপন, ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শেখ মোসারাফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক জোড়াগেট ট্রাক টার্মিনাল চত্বরে ২১ নম্বর ওয়ার্ডের দুইশত ঘরে থাকা কর্মহীন শ্রমিকদের মাঝে চাল, ডাল, লবণ, আলু, সাবানসহ খাদ্যসামগ্রী বিতরণ করে।

দুপুরে তিনি করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় নগরীর ২৪ এবং ১৭ নম্বর ওয়ার্ডের পাঁচশত ৭১ জন করে মোট এক হাজার একশত ৪২ ঘরে থাকা কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবীদের মাঝে সাত কেজি করে চাল ও সবজি ক্রয়ের জন্য নগদ অর্থসহ খাদ্যসামগ্রী এবং নগরভবন চত্বরে পাদুকা শ্রমিকদের মাঝে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিটি ইউনিটের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এর আগে চায়না হারবার ইঞ্জিনিয়ারিং কোম্পানির পক্ষ থেকে দুই হাজার প্যাকেট খাদ্যসামগ্রী সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক এর কাছে হস্থান্তর করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ফেব্রুয়ারি ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।