• ঢাকা
  • শুক্রবার, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
চরভদ্রাসনে একরাতে ১০ গরু ডাকাতি

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি:-

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পদ্মা নদীর অপর পারের চরহরিরামপুর ইউনিয়নের দুর্গম চরাঞ্চলের নতুন শালেপুর নামক গ্রামের দুই গৃহস্থ পরিবার থেকে প্রায় ৭ লাখ টাকা মূল্যমানের ১০টি পালের গরু লুটে নিয়েছে অজ্ঞাত একটি ডাকাত দল। গত শনিবার দিবাগত রাত আনুমানিক দেড়টায় ১৭/১৮ জনের একটি ডাকাত দল উক্ত গ্রামের আনছার মৃধার ছেলে মোকছেদ মৃধা (৫৫) এর বাড়ীতে ঢুকে অস্ত্রের মুখে সবাইকে বেঁধে রেখে ৪টি পালের গরু এবং প্রতিবেশী শেখ চঁ্বানমিয়ার ছেলে শেখ আঃ রব মিয়া (৫০) এর বাড়ী থেকে আরও ৬টি গরু সহ মোট ১০টি গরু লুটে নিয়ে উঁধাও রয়েছে। এ ঘটনার পর থেকে উপজেলা পদ্মা নদীর চরাঞ্চলের বসতি পরিবারের মধ্যে চরম আতংক বিরাজ করছে।

এ ব্যপারে রোবার চরভদ্রাসন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাকারিয়া হোসেন জানান, “ ক্ষতিগ্রস্থ পরিবার দু’টি দুর্গম চরাঞ্চলের মাঝখানের বসতি ছিলেন। আশপাশে প্রায় এক কি.মি. এলাকার মধ্যে কোনা রাস্তাঘাট নেই। ফলে অপরাধীরা খুব সহজেই পালাতে পেরেছে। তবে এ ধরনের অপরাধ যাতে আর ঘটতে না পারে সে ব্যপারে স্থানীয় গ্রাম পুলিশ সহ প্রশাসন জোরদার করা হয়েছে। ক্ষতিগ্রস্থ পরিবার গরুর সন্ধানে রয়েছে, তারা থানায় এলেই আইনগত ব্যাবস্থা নেওয়া হবে”।

উক্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আমির হোসেন খান জানান, “ ঘটনার রাতে ক্ষতিগ্রস্থ পরিবারে ডাকাত দল ঢুকেই অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে মোবাইল পর্যন্ত ছিনিয়ে নিয়ে বেঁধে রেখে দুই পরিবার থেকে ১০টি গরু লুটে নিয়েছে। ঘটনার পর থেকে ক্ষতিগ্রস্থরা গরুর সন্ধানে বিভিন্ন জায়গায় তল্লাশি করে চলেছে। কিন্ত এ রিপোর্ট লেখা পর্যন্ত ক্ষোয়া গরুর সন্ধান মেলে নাই”।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।