• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২৪ ইং
বোয়ালমারীর চতুল ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নে পরিষদ চত্বরে মঙ্গলবার (৭ জুলাই) সকালে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, নারী নির্যাতন, ইভটিজিং মুক্ত সমাজ গড়তে প্রতিশ্রুতিবদ্ধ বিষয়ক সচেতনতা মূলক ‘পুলিশিং সেবা মানুষের দোড়গোড়ায় পৌছানোর লক্ষ্যে’ এই বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়। পর্যায়ক্রমে বাকি ইউনিয়নগুলোতেও এই কার্যক্রম শুরু হবে। সপ্তাহে দুই দিন একজন পুলিশ অফিসার গিয়ে ইউনিয়ন পরিষদে বসবে। ইউনিয়নের বিরোধগুলোর অভিযোগ এখানে করা যাবে। কষ্ট করে থানায় যেতে হবে না।

চতুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য জালাল সিকদার, যুবলীগের রুবেল সিকদার, আব্দুল্লাহ্ আল মামুন রনী, হাসান সিকদার, মিজানুর রহমান মিয়া, ওয়ার্ড ইউপি সদস্য ওয়াহিদুজ্জামান, খোন্দকার আসাদ প্রমুখ।
চতুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু বলেন, সপ্তাহে দুই দিন ইউনিয়নের বোর্ড অফিসে এই পুলিশিং কার্যক্রম চলবে।

এতে মামলার জট খুলবে আর পুলিশের সেবা ইউনিয়নের তৃণমূল পর্যন্ত পৌঁছে দেয়া সম্ভব হবে। অনুষ্ঠান উদ্বোধন করেন থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান। এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে আমিনুর রহমান বলেন, গ্রামের যে সমস্যা তার অভিযোগ এখন থেকে এই পরিষদে করা যাবে। পুলিশ ক্লিয়ারেন্সের আবেদন, জিডি এখান থেকে করা যাবে। সময়ের চাহিদা অনুযায়ী প্রয়োজনে ওয়ার্ডেও কর্মসূচি সম্প্রসারণ করা হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।