• ঢাকা
  • শুক্রবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ ইং
বকশীগঞ্জ পৌরসভা কাযার্লয় ও ইউপি কাযার্লয় লকডাউন ঘোষনা

জামালপুরের বকশীগঞ্জ পৌরসভার তিন কর্মকর্তা-কর্মচারীর করোনা শনাক্তের পর পৌরসভা কাযার্লয় লকডাউন ঘোষনা করা হয়েছে। একই সঙ্গে পৌরসভার পাশে বকশীগঞ্জ ইউনিয়ন পরিষদ ভবনও লকডাউন করা হয়েছে। বুধবার সকাল থেকে ৭ দিনের জন্য সকল কার্যক্রম বন্ধ রেখে লকডাউন কার্যকর করা হবে।

জানা গেছে, গত ৩ জুলাই থেকে পযার্য়ক্রমে বকশীগঞ্জ পৌরসভার কর্মকর্তা-কর্মচারী সহ ১৬ জনের করোনা পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়।

এর মধ্যে বকশীগঞ্জ পৌরসভার সচিব সহ ৩ জনের করোনা শনাক্ত পাওয়া যায়। এ নিয়ে ৭ জুলাই মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদের মাসিক সভায় বকশীগঞ্জ পৌরসভা কাযার্লয় ও পাশের বকশীগঞ্জ ইউনিয়ন পরিষদ ভবন লকডাউনের সিদ্ধান্ত নেওয়া হয়।

উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আ.স.ম.জামশেদ খোন্দকার প্রতিষ্ঠান দুটির কার্যক্রম ৭ দিনের জন্য বন্ধ ঘোষনা করেন লকডাউন ঘোষনা করেন।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর, উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী, বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট , বকশীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এলবাট মিয়া সহ বিভিন্ন দপ্তরের  কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।