• ঢাকা
  • মঙ্গলবার, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা আগস্ট, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
জাতির জনকের জন্ম শতবার্ষিকী পালনে কোন কার্পণ্য নয় – এমপি মোশাররফ হোসেন 

জাতির জনকের জন্ম শতবার্ষিকী পালনে কোন কার্পণ্য নয় – এমপি মোশাররফ হোসেন

আজ দুপুর ১২ টায় ফরিদপুরের বদরপুরে নিজ বাড়ি আফসানা মঞ্জিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ( মুজিববর্ষ ) উদযাপন উপলক্ষে এক সমন্বয় সভায় এ কথা বলেন ফরিদপুর সদর আসনের সাংসদ, আওয়ামীলীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক মন্ত্রী ইন্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

তিনি বলেন, শতবর্ষ একবারই পালন করা যায়, আমাদের সৌভাগ্য আমরা এমন একজন মানুষের জন্ম শতবার্ষিকী পালন করতে যাচ্ছি যিনি শতাব্দীর শ্রেষ্ঠ একজন নেতা, যার বদৌলতে আমরা আজ বাঙালি, আমরা স্বাধীন। সবথেকে বড় কথা হচ্ছে তিনি এই ফরিদপুরেরই সন্তান অতএব তার জন্ম শতবার্ষিকী পালনে কোন প্রকার কার্পণ্য করা যাবে না। জন্ম শতবার্ষিকী পালনে ফরিদপুরকে শ্রেষ্ঠত্ব অর্জন করতে হবে।

এতে যে ধরনের সহযোগিতা প্রয়োজন তা সবই করতে প্রস্তুত আছি। ফরিদপুরে জন্ম শতবার্ষিকী এমন ভাবে পালন করতে হবে যেন সেটা ইতিহাস হয়ে থাকে। এ সময় জেলা প্রশাসন ও আওয়ামীলীগ ও এর অংগ সংগঠন সমূহের গৃহীত কার্যক্রম উপস্থাপন করা হয়। জেলা প্রশাসনের পক্ষে কর্মসূচি উপস্থাপন করেন উপজেলা নির্বাহী অফিসার মাসুম রেজা এবং জেলা আওয়ামীলীগের পক্ষে উপস্থাপন করেন উপ- দপ্তর  সম্পাদক সৈয়দ সোহেল রেজা বিপ্লব।

সভায় আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অতুল সরকার, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সহ সভাপতি লোকমান হোসেন মৃধা, পুলিশ সুপার মোঃ আলীমুজ্জামান, জেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড. সুবোল চন্দ্র সাহা, যুগ্ম সম্পাদক ঝর্ণা হাসান, শহর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, কোতোয়ালী আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আঃ রাজ্জাক মোল্লা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আঃ সালাম মুন্সী, জেলা যুবলীগের আহ্বায়ক এএইচএম ফুয়াদ, যুগ্ম আহ্বায়ক এ্যাড.স্বপন পাল, শ্রমিকলীগ সভাপতি আক্কাস হোসেন, জেলা ছাত্রলীগ সভাপতি নিশান মাহমুদ শামীম, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম জীবন প্রমুখ।।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১