• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
নাটোরে ৪২ দুঃস্থ মহিলা পেলেন সেলাই মেশিন

জেলার ৪২ জন দুঃস্থ মহিলাকে তাদের পেশাগত কর্মক্ষেত্রের উন্নয়নের লক্ষ্যে বিনামূল্যে সেলাই মেশিন প্রদান করা হয়েছে। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী পালন উপলক্ষ্যে আজ শনিবার জেলা প্রশাসকের কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এসব সেলাই মেশিন হস্তান্তর করেন নাটোর-২ (নাটোর সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বাঙালি জাতির অধিকার আদায়ের সংগ্রামে নিবেদিত প্রাণ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক, সামাজিক ও পারিবারিক জীবনের সর্বক্ষণের সহযোগী ও প্রেরণাদানকারী হিসেবে কাজ করেছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব। বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তি সংগ্রামের ইতিহাসে তঁার অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে। আমৃত্যু তিনি দেশ ও জাতি গঠনে অসামান্য অবদান রেখে গেছেন।

জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ সভা প্রধানের দায়িত্ব পালন করেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার লিটন কুমার সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আশরাফুল ইসলাম, নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফরিদা ইয়াসমিন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও নাটোর জজকোর্টের পিপি এডভোকেট সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্ত্তোজা আলী বাবলু এবং জাতীয় মহিলা সংস্থা নাটোর জেলা কার্যালয়ের চেয়ারম্যান নাসিমা বানু লেখা।

নাটোরের জেলা প্রশাসন এবং মহিলা বিষয়ক অধিদপ্তর যৌথভাবে সেলাই মেশিন বিতরণ এবং আলোচনা সভার আয়োজন করে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।