• ঢাকা
  • শুক্রবার, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্য গ্রেফতার

সনতচক্রবর্ত্তী:ফরিদপুরের মধুখালি থানা পুলিশ আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছেন।গ্রেপ্তারকৃতরা হলেন মাগুরা সদর উপজেলার পারলা খালকুল পাড়া(বেলতলা) গ্রামের লালমিয়া সেক এর ছেলে আবাবিল সেখ তুহিন (২৬)।নিশ্চিতপুর ইউনিয়নের চাউলিয়া গ্রামের রমজান মন্ডলের ছেলে আবুবক্কার মন্ডল (২৩)।

বুধবার(০৭.০৯.২২ইং) বিকাল ৫টার দিকে নাওপাড়া ইউনিয়নের নওপাড়া ঘাট থেকে তাদের আটক করা হয়। এসময় চোরদের হেফাজত থেকে দুই টি চোরাই মোটরসাইকেল ডিসকাভার ১২৫ সিসি ও একটি হিরো হোন্ডা উদ্ধার করে।

মধুখালি থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম জানান, উপজেলার আড়পাড়া ইউনিয়নের গড়িয়াদহ গ্রামের সমীর বিশ্বাস (৪৮) একই গ্রামের নির্মল ডাক্তারের পরিত্যক্ত ধানের চাতালের সামনে ১২৫ সিসি ডিসকভারি মোটরসাইকেল রেখে বিকাল ৪টায় পাশ্ববর্তী জমিতে ঘাস কাটতে যায়। ২০ মিনিট পর সমীর বিশ্বাস ফিরে এসে দেখতে পান সাইকেলটি নেই। এসময় খোজ করতে গিয়ে জানতে পারেন নওপাড়া ঘাটে ইঞ্জিন চালিত নৌকায় করে তিন মোটরসাইকেল চোর পালিয়ে যাচ্ছে। দ্রুত সেখানে উপস্থিত হয়ে সমীর বিশ্বাস স্থানীয় লোকজনের সহায়তা তাদের আটক করে মধুখালি থানা পুলিশকে সংবাদ দেয়।এ সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ৩ মোটরসাইকেল চোর এর মধ্যে ২ জনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসি।
এ ঘটনায় সমীর বিশ্বাস বাদী হয়ে মধুখালি থানায় বৃহস্পতিবারে মামলা করেন।তিনি আরো বলেন বৃহস্পতিবার (০৮/০৯/২০২২ইং) দুপুরে আসামিদের ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ, গ্রেফতারকৃত দুই মোটরসাইকেল চোর গত মঙ্গলবার (০৬.০৯.২২ইং) বেলা সাড়ে এগারোটার সময় বোয়ালমারী উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান মৃধা পিকুলের চতুল গ্রামের বাসভবনের সামনে থেকে একটি এপাসি মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়। যাহা বাড়িতে লাগানো সিসি টিভি ফুটেজে গ্রেফতারকৃত চোরদের দেখা যায়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।