• ঢাকা
  • বুধবার, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং
তানোরে সিসি ক্যামেরার আওতায় এলো মুন্ডুমালা বাজার

রাজাশাহী তানোর উপজেলার মুন্ডুমালা পৌর বাজার সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে। মুন্ডুমালা বাজার বনিক সমিতির দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে তানোর উপজেলা পরিষদের অর্থায়নে পুরো মুন্ডুমালা বাজারকে সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে। বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রায় ২০টি সিসি টিভি (ক্যামেরা) বসানো হয়েছে।

গতকাল মঙ্গলবার সকালে মুন্ডুমালা বাজারে সিসি ক্যামেরার আনুষ্ঠানিক ভাবে উদ্ধোধন করা হয়েছে। প্রধান অতিথি থেকে উদ্ধোধন করেন উপজেলা চেয়াম্যান ও যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না।

উদ্ধোনধ অনুষ্ঠানে সভাপত্বিত করেন বনিক সমিতির সভাপতি আব্দুল কাদের। উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য শরিফ খান, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তাফা, বিএনপির সভাপতি ও সাবেক চেয়াম্যান মোজ্জামেল হক,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জোবাযের ইসলাম, পৌর যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, পাঁচন্দর ইউপির চেয়াম্যান আব্দুল মতিন বাধাইড় ইউপির চেয়ারম্যান আতাউর রহমান, যুবলীগ নেতা আরিফ রায়হান তপন প্রমুখ।

প্রধান অতিথির বক্তবে উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না বলেন, বাজারে চুরি-ডাকাতি এমনকি যে কোন অপরাধ করলে খুব সহজেই অপরাধীরা পার পেয়ে যেত। এখন যে অপরাধ করুক সিসি টিভির মাধ্যমে চিনিহ্ন করা যাবে খুব সহজেই, তাই বাজারে অপরাধের প্রবণতাই কমবে। তাই মুন্ডুমালা বাজারে প্রায় সাতশত দোকানের নিরাপত্তা কথা ভেবে সিসি ক্যামেরা বসানোর কাজ শেষ হয়েছে। ব্যবসায়ীদের দাবি আজ পূরণ করা হলো।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ফেব্রুয়ারি ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।