• ঢাকা
  • বুধবার, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা 

ছবি- বেলুন উড়িয়ে অতিথিবৃন্দ শুভ উদ্বোধন করছেন

ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

ফরিদপুর শহরের গোয়ালচমট ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে কলেজ প্রাঙ্গণে দিনব্যাপী বার্ষিক ক্রীড়ানুষ্ঠান অনুষ্ঠিত হয়। ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন কলেজের অধ্যক্ষ ড. বিমল কুমার বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ক্রীড়া অনুষ্ঠানের উদ্ধোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন মৃধা।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কলেজের গভাণিং বডি সদস্য আব্দুর রাজ্জাক মোল্যা, প্রফেসর মোঃ শাহজাহান , জেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ আক্কাস হোসেন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ নূর ইসলাম মোল্লা, অত্র কলেজের সহকারী অধ্যাপক শৈলন কুমার বিশ্বাস, উপধ্যাক্ষ মোঃ নজরুল ইসলাম প্রমূখ।

সকালে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত পরিবেশন, বেলুন উড়িয়ে, মশাল প্রজ্জ্বলণ করে ক্রীড়া প্রতিযোগিতার উদ্ধোধন করা হয়। অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বাংলাদেশ সরকারের প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য এবং স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপির উন্নয়ন চিত্র বিষয়ে শিক্ষার্থীরা মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শণ তুলে ধরে।

পরে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। এসময় কলেজের সকল শিক্ষক, আমন্ত্রিত অতিথিবৃন্দ ও বিপুল সংখ্যক জনতা উপস্থিত থেকে ক্রীড়া অনুষ্ঠান উপভোগ করেন।

 

 

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।