• ঢাকা
  • বৃহস্পতিবার, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
পটুয়াখালীতে র্যাব ও পরিবেশ অধিদপ্তরের যৌথ অভিযানে আটক ৩( তিন)

ছবি- আটককৃত আসামি

পটুয়াখালীতে র্যাব ও পরিবেশ অধিদপ্তরের যৌথ অভিযানে আটক ৩( তিন)

র‍্যাব ৮, সিপিসি১ পটুয়াখালী ক্যাম্প ও পরিবেশ অধিদপ্তর, বরিশাল এর যৌথ উদ্যোগে অদ্য ৯ মার্চ ২০২০ইং সকাল আনুমানিক ১১ ঘটিকা হইতে বিকাল ৩ ঘটিকা পর্যন্ত পটুয়াখালী জেলার বাউফল থানাধীন বাহের চর এলাকায় মেসার্স এম এন এন বি ইটভাটায় অভিযান পরিচালনা করে উক্ত ইটভাটার ম্যানেজার হুমায়ুন কবির (৪২) পিতা-মৃত আব্দুল কাদের আকন্দ, সাং ছত্রকান্দা, ইউনিয়ন কাছিপাড়া,থানা বাউফল, জেলা পটুয়াখালী কে আটক করে। 

এছাড়াও বরিশাল জেলার বাকেরগঞ্জ থানাধীন মেসার্স টু স্টার ইটভাটায় অভিযান পরিচালনা করে উক্ত ইটভাটার দুইজন মালিক (১)মোঃ মাসুদ হাওলাদার (৫৫) পিতাঃ মোঃ মুক্তার আলি,(২) মোঃ সোবহান হাওলাদার (৩২) পিতা মৃত রুস্তম আলী উভয় সাং রঘুনাথদ্দি,ইউনিয়ন -ফরিদপুর,থানা বাকেরগঞ্জ, জেলা বরিশাল কে আটক করে।

এ সময় অনুমোদনহীনভাবে অবৈধ ইটভাটা পরিচালনার অভিযোগে জনাব মোঃ আবদুল হালিম, পরিচালক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, পরিবেশ অধিদপ্তর, বরিশাল আটককৃত ০৩ জনের প্রত্যেককে ইট প্রস্তুত ও ভাটা স্থাপন নিয়ন্ত্রণ আইন ২০১৩ সংশোধনী ২০১৯ এর ৪ ধারা মোতাবেক এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এছাড়া অবৈধ ইটভাটা গুলো গুড়িয়ে ধ্বংস করা হয়।

 

এছাড়াও একই সময়ে পটুয়াখালী জেলার বাউফল থানাধীন পাকডাল এলাকায় মেসার্স মিয়া ব্রিকস এ অভিযান পরিচালনা করলে উক্ত ইটভাটার মালিক টিপু মিয়া(৩২) পিতা – নয়া মিয়া, সাং পাকডাল ৩ নং ওয়ার্ড, থানা বাউফল, জেলা পটুয়াখালী কৌশলে পালিয়ে গেলে উক্ত ইটভাটা টি গুড়িয়ে ধ্বংস করা হয়

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মার্চ  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০