• ঢাকা
  • রবিবার, ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ ইং
ভাঙ্গায় মোবাইল ফোন দেওয়ার কথা বলে কিশোরীকে গনধর্ষন, আটক- ১

ছবি প্রতিকী

মোঃ রমজান শিকদার, ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি-৯/৮/২২

ফরিদপুরের ভাঙ্গায় মোবাইল ফোন দেওয়ার কথা বলে এক কিশোরী(১৬)কে পালাক্রমে গনধর্ষন করেছে প্রেমিক মেহেদী হাছান সহ ৪/৫ জন যুবক। এঘটনায় ঐ কিশোরীর মা বাদি হয়ে সোমবার রাতে ভাঙ্গা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। পুলিশ ঐ রাতেই অভিযান চালিয়ে ঘটনা সাথে জড়িত সন্দেহে মালিগ্রাম থেকে মুন্সি আসাদুজ্জামান (৬০) নামের একজনকে আটক করেছে। সে মৃত মুন্সী আব্দুস সাত্তারের পুত্র। ধর্ষনের স্বীকার কিশোরীর বাড়ি আজিমনগর ইউনিয়নের ব্রাহ্মণপাড়া গ্রামে।

মামলা সুত্রে জানা যায়, রবিবার সকালে মোবাইল ফোন দেওয়ার কথা বলে ঐ কিশোরীকে তার প্রেমিক মেহেদী হাছান মালিগ্রামের একটি মার্কেটে ডেকে আনে। এরপর ঐ প্রেমিক তার কয়েক বন্ধু ঐ কিশোরীকে নিয়ে সারাদিন বিভিন্ন এলাকায় ঘুরে বেড়ায়। সন্ধ্যা হওয়ার পর মালিগ্রামের আছাদুজ্জামানের দোতলা বাসায় ঐ কিশোরীকে আটকিয়ে ৪/৫ জন বন্ধু মিলে কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় ভাঙ্গা থানায় একটি মামলা হয়েছে। কিশোরীকে ডাক্তারী পরিক্ষা জন্য ফরিদপুর মেডিক্যালে ভর্তি করা হয়েছে। সোমবার রাতে ঐ কিশোরীর মা বাদি হয়ে ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা নং ১১, তারিখ ০৯/০৮/২২। ঘটনার সাথে জড়িত এক জনকে আটক করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে পুলিশ কাজ করছে ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।