• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
যোগার‌দিয়া উচ্চ বিদ্যাল‌য়ের বা‌র্ষিক ক্রীড়া প্র‌তিযো‌গিতা অনু‌ষ্ঠিত

ছবি- অতিথিবৃন্দকে ফুলেল শুভেচছা

যোগার‌দিয়া উচ্চ বিদ্যাল‌য়ের বা‌র্ষিক ক্রীড়া প্র‌তিযো‌গিতা অনু‌ষ্ঠিত

 ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলার সোনাপুর ইউনিয়‌নের যোগার‌দিয়া উচ্চ বিদ্যাল‌য়ে দু‌-দিন ব্যাপী বর্ণাঢ্য আয়োজ‌নে বা‌র্ষিক ক্রীড়া প্র‌তি‌যো‌গিতা ও সাংস্কৃ‌তিক প্র‌তি‌যে‌াগিতা এবং সাংস্কৃ‌তিক অনুষ্ঠান ২০২০ অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

ক্রীড়ার আনন্দ অংশগ্রহ‌নে জয় লা‌ভে নয় এই শ্লোগান কে সাম‌নে রে‌খে যোগার‌দিয়া উচ্চ বিদ্যালয় প্র‌তি বছ‌রের মত ৮ ও ৯ মার্চ ২০২০ র‌বি ও সোমবার বিদ্যালয় প্রাঙ্গ‌নে এই ক্রীড়া প্র‌তি‌যোতার আ‌য়োজন ক‌রে।

ক্রীড়া প্র‌তি‌যোগিতায় প্রধান অতি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ‌থে‌কে প‌ুরস্কার বিতরণ ক‌রেন সংসদ উপনেতার কনিষ্ঠ পুত্র বি‌শিষ্ঠ রাজনী‌তিবীদ ও কৃ‌ষি গ‌বেষক শাহদাব আকবর চৌধুরী (লাব‌ু)।

এসময় অন্যান্য‌দের ম‌ধ্যে উপস্থিত ছিলেন, সালথা উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান মোঃ  ওয়াদুদ মাতুব্বর, সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মোঃ শফি উদ্দিন, উপ‌জেলা নির্বাহী অফিসার মোহম্মদ হা‌সিব সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, সালথা থানার তদন্ত অফিসার সুব্রত গোলদার, গ‌ট্টি ইউনিয়ন পরিষ‌দের চেয়ারম্যান হা‌বিবুর রহমান লাবলু স্থানীয় জনপ্রাত‌নি‌ধি, গন্যমান্য ব্যা‌ক্তি বর্গ, অত্র বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী বৃন্দ। ক্রীড়া প্র‌তি‌যো‌গিতায় অত্র বিদ্যাল‌য়ের সভাপ‌তি আবু জাফর মোল্যা,  বিদ্যাল‌য়ের প্রধান শিক্ষক বাবু সঞ্জয় কুমার দাস এসময় উপস্থিত ছিলেন।

ক্রীড়া ও সাংস্কৃ‌তিক প্র‌তি‌যো‌গিতার পুরস্কার বিতরণ শে‌ষে স্থানীয় এবং ব‌হিরাগত শি‌ল্পীদের প‌রি‌বেশনায় ম‌নোমুগ্ধকর এক সাংস্কৃ‌তিক অন‌ষ্ঠান অনু‌ষ্ঠিত হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।