• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
সালথায় আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

“উন্নয়ন শান্তি নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ এই প্রতিপাদ্য কে সামনে রেখে, ফরিদপুরের সালথায় আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস ২০২৩ইং উদযাপন উপলক্ষে র‍্যালি, মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলা প্রশাসন ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দিবসটির শুরুতে উপজেলা পরিষদের চত্বরে জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় ও দুদকের পতাকা উত্তোলন করা হয়। পতাকা উত্তোলন শেষে উপজেলা পরিষদের চত্বর থেকে র‍্যালি বের হয়ে সালথা সদর বাজারসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সূচনা স্থানে এসে শেষ। পরে উপজেলা পরিষদের চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. আনিছুর রহমান বালীর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফেরদৌস আরা ডলি, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আব্দুল কুদ্দুস খাঁন, সাধারণ সম্পাদক মো. মিরাজ আলী, গট্টি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু, সোনালী ব্যাংক সালথা শাখার ব্যবস্থাপনা ম্যানেজার মাহবুবুর রহমান, উপজেলা সমাজ সেবা অফিসার সৈয়দ ফজলে রাব্বি নোমান, উপ-সহকারী পাট উন্নয়ন কর্মকর্তা আব্দুল বারী প্রমুখ। এছাড়াও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদুর রহমান।

০৯ ডিসেম্বর ২০২৩

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।