• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
নাচোলে কার্ব এনজিওর সিইও এএইচএম.আমজাদের অপসারণের দাবীতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বেসরকারী উন্নয়ন সংস্থা সেন্টার ফর অ্যাকশন রিচার্জ বারিন্দ কার্ব এনজিওর সিইও এএইচএম.আমজাদ হোসেন এর অপসারণের দাবীতে নাচোল এলাকা ব্যবস্থাপকের কার্যালয়ের সামনে এক মানব বন্ধন অনুষ্ঠিত হয়। আজ সোমবার বিকেলে নাচোল-আড্ডা সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন এনজিওর বিভিন্ন শাখার ব্যবস্থাপকরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জোনাল ব্যবস্থাপক (পশ্চিম জোন) রবিউল ইসলাম, নাচোল এলাকা ব্যবস্থাপক, আবুল কালাম আজাদ, পবা ব্যবস্থাপক বরজাহান আলী, নিয়ামতপুর ব্যবস্থাপক তোহিদুল ইসলাম, মহাদেবপুর ব্যবস্থাপক এমরান আলী, গোদাগাড়ী ব্যবস্থাপক আবু আরিফ, তানোরপ ব্যবস্থাপক তারিকুল ইসলাম ও প্রধান কার্যালয়ের মনিটরিং অফিসার শরিয়তুল্লাহ।
মানববন্ধনে বক্তারা অবৈধ ভাবে নিয়োগপ্রাপ্ত প্রতিষ্ঠান ধ্বংসকারী ও কর্মী নির্যাতনকারী সিইও এইচএম.আমজাদ হোসেনের অপসারণের দাবী জানান। সেই সাথে জনাব এইচ এম. আমজাদ হোসেনকে প্রত্যাহার না করা পর্যন্ত একজন কর্মীও কাজে ফিরে যাবে না বলেও দাবী করেন। উল্লেখ্য, যে বিগত ১৫দিন যাবত সারা দেশে কার্বের কর্মবিরতী চলছে বলে বক্তরা মানববন্ধনে উল্লেখ করেন। বক্তারা হুসিয়ারী দিয়ে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে বলেন, এইচএম.আমজাদ হোসেনকে দ্রুত অপসারণ করা না হলে আগামীতে তারা আরো  কঠোর কর্মসূচির ঘোষণা করবেন বলে জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।