• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
রাষ্ট্রীয় মর্যাদায় ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান লোকমান হোসেন মৃধার দাফন সম্পন্ন

কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. লোকমান হোসেন মৃধা ইন্তেকাল করেছেন। তার বয়স হয়েছিলো ৭৬ বছর। শুক্রবার বেলা ১১টার সময় ঢাকায় শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রেড ক্রিসেন্ট সোসাইটির সভাপতির দায়িত্বে ছিলেন। মৃত্যুর আগে তিনি স্ত্রী, চার পুত্র ও এক কন্যাসহ অসংখ্য আত্বীয় স্বজন রেখে যান।

শুক্রবার বিকাল ৬টার দিকে শহরের জেলা পরিষদ চত্বরে রাষ্ট্রিয় মর্যাদায় জানাযা শেষে মরহুমের গ্রামের বাড়ী সদর উপজেলার চরমাধবদিয়া ইউপির মহিউদ্দিন মৃধার ডাঙ্গীর পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

মুক্তিযোদ্ধা লোকমান হোসেনের মরদেহে শ্রদ্ধা জানান, স্থানীয় এমপি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের পক্ষে আওয়ামী লীগ নেতাকর্মীরা, স্থানীয় সরকার মন্ত্রনালয়ের সচিব হেলাল উদ্দিনের পক্ষে জেলা প্রশাসন, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা পরিষদ, পৌরসভা, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগের অঙ্গ সংগঠন, ফরিদপুর হাই স্কুল, রেড ক্রিসেন্ট, সাহিত্য সংস্কৃতি উন্নয়ন সংস্থা প্রমুখ।

জানাযায় অন্যদের মধ্যে অংশ নেন, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর জব্বার ফকির, পুলিশ সুপার মো: আলীমুজ্জামান, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মোঃ ফারুক হোসেন, পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু, জেলা পরিষদের প্রধান নির্বাহী মো. আব্দুর রশিদ, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. মরিুজ্জামান, সদর ইউএনও মোঃ মাসুম রেজা সহ জেলা পরিষদের সদস্য বৃন্দসহ কর্মকর্তা কর্মচারী ও আওয়ামীলীগ, যুবলীগ নেতৃবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।