• ঢাকা
  • বুধবার, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং
প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে প্রকাশে ২টি মামলা : আটক ২

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার মথুরাপুর ইউনিয়নের গোবর গাড়া গ্রামের সামছুল আলমের ছেলে সৌদি আরব প্রবাসী মিলন একই এলাকার বাবুর ছেলে আরিফ এর মোবাইলে সৌদি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ছবি বিকৃত করে ফেসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে পাঠায়।

বিষয়টি এলাকায় ব্যাপক ভাবে উত্তেজনা সৃষ্টি করে এক পর্যায়ে বিষয়টি দৌলতপুর থানায় অবহিত করলে বুধবার রাতে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এলাকাবাসী জানায়, পুলিশ আসার কারণে বৃহস্পতিবার সকালে, যারা বিষয়টি প্রতিবাদ করেছিল তাদেরকে গালাগালি ও মারার জন্য উদ্ধত্য হয় মিলনের পরিবারের লোকজন ।

এমতাবস্থায় প্রতিবাদকারী এলাকাবাসীর সাথে ধস্তাধস্তি হলে মিলনের পরিবারের লোকজন প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করার বিষয়টি আড়াল করতে মিলনের ভাই শিপন আহত হয়েছে বলে দৌলতপুর হাসপাতালে ভর্তি হয়। কৌশল অবলম্বন করেও শেষ রক্ষা হয়নি মিলনের পরিবারের লোকজনের। বৃহস্পতিবারে দৌলতপুর থানায় মিলন ও তার পরিবারের লোকজনের নামে পৃথক ২ টি মামলা হয়েছে।

প্রধানমন্ত্রীর ছবি বিকৃতকারিদের আইনের আওতাধীন করাতে এলাকায় সকল শ্রেনী পেশার মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। দৌলতপুর থানা পুলিশ জানায়, মিলন ও পরিবারের লোকজনের নামে পৃথক দুইটি মামলা হয়েছে যাহার নং ২১ ও ২২। দুই জনকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ফেব্রুয়ারি ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।