• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে জেলা যুবলীগের আয়োজনে বৃক্ষরোপন কর্মসূচি পালন

ফরিদপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উদযাপন উপলক্ষে জেলা যুবলীগের আয়োজনে বৃক্ষরোপন কর্মসূচি পালিত হয়েছে।

আজ মঙ্গলবার ১১ আগস্ট বিকেল ৫.৩০ টায় শহরের ঝিলটুলীতে অবস্থিত হিতৈষী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ বৃক্ষরোপন কর্মসূচি পালিত হয়।

ফরিদপুর জেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক
এ্যাডভোকেট স্বপন পালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষরোপন কর্মসূচির উদ্ভোদন করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান ও কোতোয়ালি থানা আওয়ামী লীগের সভাপতি আঃ রাজ্জাক মোল্লা ও কোতোয়ালি যুবলীগের সাধারণ সম্পাদক শাহ মোঃ এমার হক।

এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন
জেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঝর্ণা হাসান, মাঈনুদ্দীন আহমেদ মানু, মাসুদুল হক মাসুদ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম জিন্নাহ, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক আইভি মাসুদ, জেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার শেখ আবুল ফয়েজ শাহনেওয়াজ, কোতোয়ালি থানা যুবলীগের সভাপতি এ্যাডভোকেট মিজানুর রহমান মিজান, তসলিম খান, আবু নাঈম, এ্যাডভোকেট অনিমেষ রায় প্রমুখ।

সৈয়দ মাসুদ হোসেন বলেন বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী উপলক্ষে আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠন সারাদেশব্যাপী বৃক্ষরোপন কর্মসূচি পালন করছে।

ফরিদপুর জেলা যুবলীগের উদ্যোগে যে বৃক্ষরোপন কর্মসূচির উদ্ভোদন করা হলো তা বছরব্যাপী পালন করতে যুবলীগসহ সকলের প্রতি আহ্বান জানান। তিনি আরো বলেন বিভিন্ন সময়ে প্রয়োজনে অপ্রয়োজনে আমরাই বৃক্ষ নিধন করছি। যার ফলে আবহাওয়া আমাদের প্রতি বিরুপ আচরণ করে। আমরা যদি নিয়মিত বৃক্ষ রোপণ করে যাই তাহলে আশা করি আবহাওয়া আমাদের অনুকূলে থাকবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।