• ঢাকা
  • বুধবার, ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং
Mujib Borsho
Mujib Borsho
দিনাজপুরে জেলা প্রশাসকের কাছে আশার ৫শত খাদ্য সামগ্রীর (ত্রাণ) হস্তান্তর

সোমবার  (১১ মে) দিনাজপুর শিশু একাডেমী চত্বরে করোনা পরিস্থিতি মোকাবেলায় দেশের ঐতিহ্যবাহী বেসরকারি সংগঠন ‘আশা’র পক্ষ থেকে ৫শত খাদ্য সামগ্রীর (ত্রাণ) প্যাকেট জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলমের নিকট হস্তান্তর করা হয়।

খাদ্য সামগ্রীর ৫শত প্যাকেট হস্তান্তর করার সময় উপস্থিত ছিলেন আশা ডিভিশনের ডিভিশনাল ম্যানেজার মোঃ হাফিজুর রহমান আকন্দ, এডিশনাল ডিভিশনাল ম্যানেজার এস. এম. বেলাল হোসেন। ডিস্ট্রিক ম্যানেজার মোঃ আফতাব উদ্দিন, আঞ্চলিক ম্যানেজার দিনাজপুর সদর মোঃ তারিকুল ইসলাম ও মোঃ রেজাউল করিম, ব্রাঞ্চ ম্যানেজার মোঃ জাহাঙ্গীর হোসেন ও মোঃ আসাদুজ্জামান এবং এস এ বিএম মোঃ আকরাম হোসেন।

আশা ডিভিশনের ডিভিশনাল ম্যানেজার হাফিজুর রহমান আকন্দ বলেন, আমরা প্রতিটি প্যাকেটে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি ডাল, ১ লিটার সোয়াবিন তেল এবং ১ কেজি লবণ দিয়েছি। আজকের ৫শত প্যাকেটসহ দিনাজপুর সদর সহ ১৩ উপজেলায় ৩ হাজার ১শত প্যাকেট আশার পক্ষ থেকে প্রদান করা হলো।

এ সময় জেলা প্রশাসক মোঃ মাহমদুল আলম বলেন সরকারের পাশাপাশি বেসরকারি সংগঠনগুলো এই দুর্যোগের সময় সহযোগিতার হাত বাড়িয়েছে। এটি ই বড় প্রশংসনীয় উদ্যোগ। আমরা চাই সমাজের বিত্তশালী ব্যক্তিগণ এই মহামারীর সময় মানুষের কল্যাণে এগিয়ে আসেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ফেব্রুয়ারি ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জানুয়ারি  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।