• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
বোয়ালমারীতে হামলায় কৃষকলীগ নেতা মারাত্বক আহত, থানায় মামলা, আটক-৪

ফরিদপুরের বোয়ালমারীতে জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা কৃষকলীগের (একাংশের) সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মৃধা লিটনের ওপর ধারালো অস্ত্র নিয়ে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। মারাত্বক জখম অবস্হায় বোয়ালমারী স্বাস্হ্য কমপ্লেক্স থেকে তাকে ফরিদপুর মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে। মঙ্গলবার বিকেলে পারিবারিক জমিজমা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে তার ওপর এ হামলা হয় বলে জানা গেছে। রাতে অভিযান চালিয়ে বোয়ালমারী থানা পুলিশ মনা মৃধা (৬৫), জাহাঙ্গির মৃধা (৫৫), কামরুল মৃধা (৫৫) ও রাজিব মৃধাকে (১৬) আটক করে।

এ ঘটনায় মনিরুজ্জামান মৃধা লিটনের বড়ভাই মো. নুরইসলাম মৃধা বাদি হয়ে বুধবার বিকেলে ৫জনকে আসামী করে মামলা করেছেন। মামলা নম্বর-০৫।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বোয়ালমারী পৌরসভার চতুল গ্রামের মনা মৃধার সঙ্গে দীর্ঘদিন জমিজমা নিয়ে বিরোধ চলছিল মনিরুজ্জামান মৃধা লিটনের। বিষয়টি নিয়ে মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুলের বাড়ির গেটের সামনে লিটন মৃধা ও মনা মৃধার কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে লিটনের হাতে মন মৃধা লাঞ্ছিত হয়। এতে মনা মৃধার ছেলে ফরহাদ মৃধা ক্ষিপ্ত হয়ে রামদা নিয়ে লিটন মৃধার ওপর হামলা করেন। এ সময় রামদায়ের এলোপাতাড়ি কোপে লিটন মৃধার মাথার পেছনে ও বাম হাতে মারাত্মক জখম হয়। মারাত্বক জখম অবস্হায় তাকে বোয়ালমারী স্বাস্হ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে পাঠানো হয়।

চতুল ইউনিয়নের চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু বলেন, চতুল গ্রামের মনা মৃধার ছেলে ফরহাদ মৃধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মৃধা পিকুলের বাড়ির গেটের সামনে থেকে লিটন মৃধাকে কুপিয়ে মারাত্বক জখম করেছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল বলেন, তিনি বিকেলে বাড়ির সামনে বাগানে যাচ্ছিলেন তখন মনা মৃধা  এসে লিটনের বিরুদ্ধে নালিশ করছিলেন এ সময় লিটনও কয়েকজন লোক নিয়ে সেখানে হাজির হয়। কথাকাটাকাটির এক পর্যায়ে লিটন মনা মৃধাকে লঞ্চিত করলে খবর পেয়ে তার ছেলে ফরহাদ মৃধাসহ আরও কয়েকজন এসে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় দা’র কোপে লিটন মৃধা মারাত্বক জখম হয়।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান বলেন, মনা মৃধার সাথে লিটন মৃধার জমিজমা নিয়ে হামলা ঘটনা ঘটেছে। আইন শৃঙ্খলা রক্ষার্থে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে রাতে অভিযান চালিয়ে ৪জনকে আটক করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।