• ঢাকা
  • মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ ইং
বাগমারায় করোনা সংকটে অসহায়দের মাঝে বেসরকারী সংস্থা আশা’র ত্রাণ বিতরণ

রাজশাহীর বাগমারায় করোনায় ক্ষতিগ্রস্ত গরীব, দুস্থ, অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন বেসরকারী সংস্থা আশা। মঙ্গলবার সকাল ১০ টায় আশা বাগমারার ভবানীগঞ্জ অঞ্চলের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসারের নিকট করোনায় ক্ষতিগ্রস্ত দুইশ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদানের জন্য দুইশ ব্যাগ ত্রাণ সামগ্রী হস্তান্তর করা হয়। উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ আশার পক্ষ থেকে ত্রাণ সামগ্রী গ্রহন করেন।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কাজ কর্ম না থাকায় চরম খাদ্য সংকটের মধ্যে পড়ে নিম্ন আয়ের ওই সকল মানুষ। করোনা কালীন সময়ে ওই সকল হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো উদ্যোগ নেন বে-সরকারী সংস্থা আশা। তারই ধারা বাহিকতায় বাগমারা উপজেলার দুইশ গরীব, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ত্রান সামগ্রী গুলো বিতরণ করেন। ত্রাণ সামগ্রীর মধ্যে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ লিটার সয়াবিন তেল, ২ কেজি ডাউল এবং ১ কেজি লবন বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ, রে-সরকারী সংস্থা আশার পক্ষে উপস্থিত ছিলেন, জেলা ব্যবস্থাপক আজিম উদ্দীন, আরএমও আবুল হোসেন, আশা ভবানীগঞ্জ শাখার এসবিএম রবিউল ইসলাম, এসএবিএম জামিল উদ্দীন, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম প্রমুখ। সামাজিক দুরত্ব বজায় রেখে ওই সকল ত্রাণ সামগ্রী উপজেলার বিভিন্ন এলাকার দুইশ অসহায় ও হতদরিদ্র পরিবার গুলোর মধ্যে বিতরন করা হয়েছে বলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।