• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
আওয়ামী লীগে যোগ দিলেন বাস মালিক গ্রুপের নেতা কামরুল সিদ্দিকী

ফরিদপুর জেলা বাস মালিক গ্রুপের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান সিদ্দিকী কামরুল আওয়ামী লীগে যোগদান করেছেন। আজ বৃহস্পতিবার (১৩ আগষ্ট) বিকেলে এ উপলক্ষে ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের চত্বরে এক যোগদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফরিদ মিয়া।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আওয়ামী লীগের রাজনীতিতে কামরুজ্জামান সিদ্দিকী কামরুলকে ফুলেল শুভেচ্ছা ও স্বাগত জানিয়ে বলেন, তরুণ এই পরিবহন মালিক নেতা কামরুল সিদ্দিকী ভাঙ্গা উপজেলার মালিগ্রামের সম্ভ্রান্ত মিয়া বাড়ির সন্তান। তাঁর পরিবারের কেউ কোনদিন স্বাধীনতাবিরোধী পক্ষের রাজনীতি করেনি। এছাড়া সুদীর্ঘ জীবনে কামরুল সিদ্দিকীও কোনদিন আওয়ামী লীগের বিরোধীতা করেছেন এমন কোন কথাও শুনিনি।

কামরুল সিদ্দিকীর মতো নেতার আওয়ামী লীগে যোগদান অনুষ্ঠানে হাজার হাজার নেতা উপস্হিত থাকবেন উল্লেখ করে ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের নেতা আকরামুজ্জামান রাজা বলেন, করোনা পরিস্হিতির কারণে সরকারী বিধিনিষেধ থাকায় এখন সীমিত আকারে এই যোগাদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। একারণে আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার কাজী জাফরুল্লাহ সাহেবও এই যোগদান অনুষ্ঠানে উপস্হিত থাকতে পারেননি। তবে কাজী জাফরুল্লাহ সাহেবের সম্মতিতে তাঁরই নির্দেশে কামরুল সিদ্দিকীর আজকের এই যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে।

যোগদান অনুষ্ঠানে কামরুজ্জামান সিদ্দিকী তাঁর বক্তব্যে বলেন, আমার ছাত্রজীবনের শুরুতে রাজেন্দ্র কলেজে এইচএসসির ছাত্র হিসেবে আমি ছাত্রলীগের একজন কর্মী হিসেবে ছাত্রলীগের কোঠাতেই ভর্তি হয়েছিলাম। ফরিদপুরের সাবেক ছাত্রনেতা জিয়াউল হাসান মিঠু, অনিমেষ রায় সহ সকলেই সেটি ভালো জানেন। তবে পরবর্তীতে কিছু বিরোধীতার কারণে আমি সেসময় দলীয় রাজনীতিতে সক্রিয় হতে পারিনি। তবে তখন থেকেই আমি বঙ্গবন্ধুর আদর্শকে আমার মনে প্রাণে ধারণ করে আসছি।

তিনি বলেন, আজকের এই অনুষ্ঠানে আমি সকলের সামনে শপথ নিচ্ছি, আজীবন আমি আওয়ামী লীগের একজন কর্মী হিসেবেই থাকবো। আওয়ামী লীগের কর্মী হয়েই আমার লাশ যাবে কবরে।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার কাজী জাফরুল্লাহকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তথা বঙ্গবন্ধু পরিবারের একজন দুর্দিনের সাথি উল্লেখ করে তিনি বলেন, এমন একজন পরিচ্ছন্ন রাজনীতিবীদকে নিয়ে যারা কুৎসামুলক কথা রটাবেন ভাঙ্গা তথা এই ফরিদপুর-৪ আসনের মানুষ তাদের প্রত্যাখান করবে।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার কাজী জাফরুল্লাহর রাজনৈতিক সচিব এনামুল হকের সঞ্চালনায় যোগদান অনুষ্ঠানে আরো বক্তব্য দেন ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একরাম আলী, সাংগঠনিক সম্পাদক শরিফুজ্জামান শরীফ ও হাজী সোবহান মুন্সি, জেলা যুবলীগের সদস্য রাজিব হোসেন সুজন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ শাহীন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পদাক সাইফুল ইসলাম সোহাগ, সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শফিউল মিয়া প্রমুখ।

এসময় উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি লুৎফর রহমান, চান্দ্রা ইউনিয়ন বিএনপির সভাপতি কুদ্দুস মাতুব্বর, সাধারণ সম্পাদক খোকা মিয়াসহ ভাঙ্গা উপজেলা ও পৌর সভা শাখা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্হিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় শোক দিবস উপলক্ষে সকল শহীদানদের রুহের মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে উপস্হিত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ কামরুল সিদ্দিকীকে ফুলের তৈরি নৌকা দিয়ে আওয়ামী লীগে বরণ করে নেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।