• ঢাকা
  • মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ ইং
ফরিদপুরে শোক দিবসের ব্যানার পোষ্টার ছেড়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন

শফিকুল খান জনি, ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুরের নগরকান্দায় জাতীয় শোক দিবস পালন উপলক্ষে জেলা মৎস্যজীবী লীগ কর্তৃক প্রদর্শিত শোক দিবসের ব্যানার পোষ্টার ছিড়ে ফেলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৪ আগষ্ট) দুপুর ১২ টায় উপজেলার শশার কাজী মঞ্জিলে সংবাদ সম্মেলনের আয়োজন করে জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক কাজী আবদুস সোবহান।

সংবাদ সম্মেলনটি উপজেলা মৎস্যজীবী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে সাংবাদিকদের উদ্দেশ্যে আবদুস সোবহান বলেন, আমি বঙ্গবন্ধুকে ভালোবাসি। আপনারা সকলেই অবগত আগামীকাল ১৫ ই আগস্ট। এই দিনকে সামনে রেখে সারা বাংলার রাস্তার মোড়ে মোড়ে, শহরে-ঘাটে, অন্দরে-বন্দরে পোস্টার, ব্যানার, গেইট এর মাধ্যমে বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর পরিবারের প্রতি বিনম্র শ্রদ্ধা জানানো হয়।
আমিও বঙ্গবন্ধুর একজন আদর্শ একজন প্রেমিক হিসাবে পোস্টার-ব্যানার গেইট করেছি। বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেছি। কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয়। আমাদের জন্য খুবই লজ্জার কথা, আজ ৪৭ বছর পর সেই মীরজাফর মার্কা শত্রুরা আবার মাথাচারা দিয়ে উঠেছে।

বঙ্গবন্ধুর ব্যানার ছেঁড়া, পোস্টার ছেড়া, গেইট ভাঙ্গা এত সহজ কথা নয়। এটা তাদের দ্বারাই করা সম্ভব যারা ১৯৭৫ সালের ১৫ই আগস্টে নির্মমভাবে বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের সকলকে নিশ্চিহ্ন করে দেওয়ার চেষ্টা করেছিলো।

যারা বঙ্গবন্ধুর ভালোবাসায় আঘাত করেছে অর্থাৎ গেইট কেটেছে তারা আর কেউ নন। যাদের শরীরে অবশ্যই সেই রক্ত মিশে আছে যারা ১৯৭৫ সালে ১৫ আগস্টের বঙ্গবন্ধুর পরিবারের সেই চিরশত্রু।

আমি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে আহ্বান করবো এই বিভৎস কাজটি কে বা কারা। করেছে এর সুষ্ঠু তদন্ত করা হোক। আমরা বঙ্গবন্ধুর শত্রুদের দেখতে চাই।
জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

শফিকুল খান জনি
১৪ আগষ্ট ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।