• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুন, ২০২৪ ইং
ফরিদপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও গাছ বিতরণ

মাহবুব পিয়াল, ফরিদপুর
ফরিদপুরে কৃতি শিক্ষার্থীদের সম্মনান, আর্থিক সহায়তা ও গাছ বিতরণ করেছে স্টুডেন্ট ওয়েল ফেয়ার ফাউন্ডেশন নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। আজ শুক্রবার সকাল ১০টার দিকে ফরিদপুর সদরের চরমাধবদিয়া ইউনিয়নের হাজার বিঘা সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ওই অনুষ্ঠানে ফরিদপুর পৌরসভা, সদরের অম্বিকাপুর ইউনিয়ন ও চরমাধবদিয়া ইউনিয়নের চলতি বছর এসএসসি পরীক্ষায় জিপিএ পঁাচ পাওয়া হত দরিদ্র অদম্য মেধাবী ছয়জন শিক্ষার্থীর হাতে নাম ও ছবি সম্বলিত সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়। এছাড়া প্রত্যেক শিক্ষার্থীকে এক কালীন তিন হাজার টাকা করে দেওয়া হয়।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গিয়াস খান কলেজের প্রভাষক আবুল কালাম সিদ্দিকী।
প্রধান অতিথির বক্তব্য দেন জেলা স্যানিটারি পরিদর্শক মো. বজলুর রশীদ খান।
অন্যদের মধ্যে বক্তব্য দেন ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সিদ্দিকুর রহমান ,প্রথম আলো ফরিদপুরের নিজস্ব প্রতিবেদক পান্নাবালা, বিএফএফএর নির্বাহী পরিচালক আ ন ম ফজলুল হাদী সাব্বির, ড্রেস কোড এক্সেসোরিজলি এর ব্যবস্থাপনা পরিচালক মো. মনির হোসেন, চর মাধবদিয়া এলাকার বিশিষ্ট ব্যক্তিত্ব ফজলে রাব্বী মুবিন ও স্টুডেন্ট ওয়েল ফেয়ার ফাউন্ডেশন এর সভাপতি মো: শাহাদাত হোসেন।
এ অনুষ্ঠানে হাজার বিঘা সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাকীগঞ্জ ইসলামিয়া কামিল মাদ্রাসা ও হাফেজ মো. ইব্রাহিম ইসলামি মিশন, অদম্য মেধাবী এবং সংগঠনের সদস্যদের হাতে মোট ৩০৯টি ফলজ ও ঔষধী গাছ তুলে দেওয়া হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।