• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার প্রতিবেশীর বিল্ডিং থেকে

ফরিদপুরের আলফাডাঙ্গা বানা ইউনিয়নের কঠুরাকান্দি গ্রামের  শরীফ হারুন অর রশীদ এর দ্বিতলা ভবনের নিচ তলা থেকে আশিক রানা (১৬) নামে এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

১৫ আগস্ট  দিবাগত রাত ২ টার দিকে ওই এলাকার শরীফ হারুন অর রশীদ একটি পাকা  ভবনের একটি রুম থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আশিক রানা একই গ্রামের সৌদি প্রবাসি আলমগীর হোসেন শেখের ছেলে। আশিক ফরিদপুর মুসলিম মিশনের দ্বাদশ শ্রেণীর দ্বিতীয় বর্ষের ছাত্র।

হত্যা না আত্মহত্যা এ বিষয় তথ্য উদঘাটন করা  সম্ভব হয় নাই । তবে এলাকাবাসীর ধারনা প্রেম ঘটিত বিষয় নিয়ে এ ধরণের ঘটনা ঘটাতে পারে।

জানা যায়,হারুনের  মেয়ে ৮ম শ্রেণীর ছাত্রী মারিয়া সাথে আশিকের সুসম্পর্ক গড়ে ওঠে।  এর জের ধরে গতকাল রাতে কৌশলে বাড়ি থেকে ডেকে নিয়ে রহস্যজনক মৃত্যুর কারণ হতে পারে বলে  জৈনক ব্যক্তিরা  বলেন।

এ ব্যাপারে আশিকের কাকা জাহাঙ্গীর আলম বলেন, আমার ভাতিজাকে কৌশলে ডেকে নিয়ে হারুন গং  হত্যা করেছে। প্রেমের বিষয় সম্পর্কে কিছুই জানেন না বলে দাবি করেন।

এ ঘটনার হারুনের ছোট ভাই নজরুল শরীফসহ ৫ জনকে ওই বাড়ী থেকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

জিজ্ঞাসাবাদের বিষয় নিশ্চিত করে ওসি রেজাউল করিম বলেন, স্থানীয়দের খবরে ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করি। তবে প্রাথমিক সুরতহাল প্রতিবেদনের পর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।