• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২৪ ইং
বোয়ালমারীতে জাতীয় শোক দিবসে দুই শতাধিক এতিম পেল খাদ্য

সনতচক্রবর্ত্তীঃফরিদপুরের বোয়ালমারীতে জাতীয় শোক দিবসে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে দুই শতাধিক এতিমের মধ্যে খাদ্য বিতরণ করা হয়েছে।
সোমবার (১৫ আগস্ট) বেলা সোয়া ১১টায় উপজেলার গুনবহা ইউনিয়নের গুনবহা কামারগ্রামে অবস্থিত নূরে মদিনা (গুনবহা) কামারগ্রাম মাদ্রাসা প্রাঙ্গণে দিবসটি উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি সুপ্রীম কোর্টের আইনজীবী এডভোকেট মো. লিয়াকত শিকদার। উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল সিকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মীরদাহ পিকুল এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. খালেদুর রহমান। প্রধান অতিথি লিয়াকত শিকদার এতিমখানার শিশুদের উদ্দেশ্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আপনাদের মতো শিশুদের অত্যন্ত স্নেহ করতেন এবং ভালোবাসতেন। আজকে যেখানে বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হয় সেই জায়গাটিতে তিনিই প্রথম বিশ্ব ইজতেমার ব্যবস্থা করেছিলেন। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন। দেশের জন্য, দেশের মানুষের জন্য তিনি ভাবেন। তার দূরদর্শী নেতৃত্বের জন্যই আজ স্বপ্নের পদ্মাসেতু নির্মাণ সম্ভব হয়েছে। বাংলাদেশ আজ উন্নয়নের জোয়ারে ভাসছে।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য শেখ তাহিদুর রহমান মুক্ত, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আহাদুল আখতার তপন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আব্দুল গফফার, যুগ্ম সম্পাদক রাইসুল আলম মিনা রাসেল, মোক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক শেখ মনজুর তুষার, রবিউল ইসলাম খান, ময়না ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. হাসিবুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. আনিচুর রহমান মৃধা, রূপাপাত ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. পিকুল মিয়া, সাধারণ সম্পাদক মো. নুরু শরীফ প্রমুখ।
আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের নিহত সদস্যদের আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে উপজেলার গুনবহা কামারগ্রামে অবস্থিত নূরে মদিনা (গুনবহা) কামারগ্রাম মাদ্রাসার প্রায় দুই শতাধিক এতিমের মাঝে তেহারি বিতরণ করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।