• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
জনগণ তৃতীয় বারেও আমাকে বিজয়ী করে কাজী জাফরুল্লাহকে চীর বিদায় জানাবে – নিক্সন চৌধুরী এমপি

মোঃ রমজান সিকদার
ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি-১৫/১১/২০২৩

ফরিদপুর-৪ আসনের সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর -৪ আসনের জনগণ পুনরায় আমাকে তৃতীয় বারের মত নির্বাচিত করে কাজী জাফরুল্লাহকে চীর বিদায় জানাবে। গত ১০ তারিখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় জনগণ দেখিয়ে দিয়েছে নিক্সন চৌধুরীর জনসমর্থন কাকে বলে। সেদিন লক্ষ জনতা হলুদ গেঞ্জির মাঝে নিক্সনের ছবি বুকে লাগিয়ে ভালবাসার এক অনন্য দৃষ্টান্ত সৃষ্টি করেছিল। নির্বাচন যখন ঘনিয়ে এসেছে ঠিক তখন নৌকাকে ডোবাতে কাজী জাফরুল্লাহ হাজির হয়েছেন। জন সমর্থন ও মানুষের ভালোবাসা দেখে এবার নৌকা প্রতীক নিক্সন চৌধুরীকে দিবে ইনশাআল্লাহ। এবং এই ফরিদপুর -৪ তৃতীয় বারের মত বিজয়ী হয়ে শেখ হাসিনাকে উপহার দিব।
বুধবার  বিকেল ভাঙ্গা উপজেলার বিশ্বরোড গোল চত্বরের বঙ্গবন্ধু চত্বরে আয়োজিত এক জনসভায় ও যোগদান অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি নিক্সন চৌধুরী। সভায় কাজী জাফরুল্লাহর অত্যান্ত আস্থাভাজন ও আওয়ামীলীগ নেতা এনামুল হক অপু, পিএম শামীম সহ শতাধিক নেতাকর্মী কাজীকে ত্যাগ করে নিক্সন চৌধুরীর সাথে যোগ দেন।
নিক্সন চৌধুরী এ সময় হাজারো জনতার উদ্দেশ্যে আরো বলেন, সম্প্রতি সময়ে কাজী জাফরুল্লাহ আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করে বেরাচ্ছেন। তিনি বলেন আমার নাকি এগারো বিঘা জমি ও একটি চিড়িয়াখানা রয়েছে। আমি নিক্সন চৌধুরী কাজী জাফরুল্লাহকে হুঁশিয়ারি করে বলে দিতে চাই, আপনি মিথ্যা অপবাদ দেওয়া বন্ধ করুন না হলে ফরিদপুর -৪ আসনের জনগনকে সাথে নিয়ে আপনাকে এলাকায় অবাঞ্চিত ঘোষণা করা হবে।
এর আগে জনসভা উপলক্ষে দুপুর হতেই ব্যানার ফেস্টুন হাতে ব্যান্ডপার্টি বাজিয়ে হাজার হাজার নেতাকর্মী বিশ্বরোড মোড়ে  জড়ো হতে থাকে। এ সময় আওয়ামী লীগের বিভিন্ন উন্নয়ন বিগত ১০ বছরে নিক্সন চৌধুরীর নানা উন্নয়ন তুলে ধরে নেতাকর্মীরা বিভিন্ন শ্লোগান দিতে থাকে।
ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, ভাঙ্গা বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু জাফর মুন্সী, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ,  আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ ও স্থানীয় নেতাকর্মী প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।