• ঢাকা
  • শনিবার, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই এপ্রিল, ২০২৪ ইং
সিংড়ায় তৃণমূল আ’লীগ আয়োজিত বঙ্গবন্ধুর জীবন ও আদর্শ শীর্ষক আলোচনা সভা

সিংড়া পৌর আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম শফিক বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হত না। সেই নেতাকে হত্যার মাধ্যমে দেশের মাটি থেকে আ’লীগকে নিশ্চিহ্ন করে দিতে চেয়েছিল কতিপয় কুলাঙ্গার। কিন্তু তা বাস্তবায়ন হয়নি। কোন ষড়যন্ত্রই তৃণমূল আ’লীগকে দমাতে পারবে না। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকেরা ঘরে বসে থাকে না। আ’লীগ সরকার সকল বিপদে-আপদে ও সুখে-দুঃখে জনগণের পাশে থাকে।

রোববার ডাহিয়া ইউনিয়ন তৃণমূল আওয়ামীলীগ আয়োজিত শোক র‍্যালি শেষে বিয়াশ বাজারে বঙ্গবন্ধুর জীবন ও আদর্শ শীর্ষক আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের মাগফিরাত কামনায় দোয়া ও বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।

ডাহিয়া ইউনিয়ন আওয়ামীগের সহ-সভাপতি জালাল উদ্দিন সরদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক খ.ম মশিউর রহমান, উপ-দপ্তর সম্পাদক রেজাউল করিম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান কামরান, পৌর আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান রনজুু, যুগ্ম সম্পাদক ও সিংড়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র আদনান মাহমুদ, আ’লীগ নেতা জাহেদুল ইসলাম জিন্নাহ, আশিক ইকবাল, উপজেলা যুবলীগের সাধারণ সাংগঠনিক আবুল কালাম, পৌর ছাত্রলীগের সাবেক শামসুল আলম সামি, স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি রফিকুল ইসলাম আন্ডু, আব্দুল খালেক প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।