• ঢাকা
  • মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং
রাজশাহীর মনিচত্বর থেকে সদর হাসপাতাল পর্যন্ত সড়ক ৪ লেনে উন্নীত হতে যাচ্ছে

রাজশাহী মহানগরীর মনিচত্বর থেকে সদর হাসপাতাল পর্যন্ত সড়ক ফোরলেনে উন্নীত হতে যাচ্ছে। এ লক্ষ্যে রাজশাহী মহানগরীর ৩০টি ওয়ার্ডে ক্ষতিগ্রস্থ সড়ক ও নর্দমাসমূহের উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় মনিচত্বর হতে সদর হাসপাতাল পর্যন্ত রাস্তার পাশে বিভিন্ন প্রতিষ্ঠানের সীমানা প্রাচীর, ড্রেন ও ফুটপাত নির্মাণ কাজ চলমান রয়েছে। বৃহস্পতিবার দুপুরে এই উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এ সময় মেয়র কাজের মান বজায় রেখে প্রকল্পের কাজ যথাসময়ে সম্পন্নে সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন। পরিদর্শনকালে কাজের অগ্রগতি দেখে সন্তোষপোষণ করে সদর হাসপাতাল মোড় প্রশস্তকরণ কাজের বিষয়েও সংশ্লিষ্ট প্রকৌশলীবৃন্দকে দিক নির্দেশনা প্রদান করেন মেয়র।

উল্লেখ্য, রাজশাহী মহানগরীর ৩০টি ওয়ার্ডে ক্ষতিগ্রস্থ সড়ক ও নর্দমাসমূহের উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় মনিচত্বর হতে সদর হাসপাতাল পর্যন্ত রাস্তা প্রশস্তকরণে বিভিন্ন প্রতিষ্ঠানের সীমানা প্রাচীর ও ফুটপাত নির্মাণ কাজ প্রকল্পের ব্যয় ধরা হয়েছে ২ কোটি ৮১ লাখ ১০ হাজার ৮৪৮ টাকা। এছাড়া একই সময়ে নির্মাণ হচ্ছে ড্রেনও। প্রকল্পের কাজ আগামী মার্চ ২০২১ শেষ হবে বলে আশা করা হচ্ছে। এরপর সড়ক ফোরলেনে উন্নীতকরণ কাজ শুরু হবে।
পরিদর্শনকালে রাসিকের নির্বাহী প্রকৌশলী গোলাম মুর্শেদ, উপ-সহকারী প্রকৌশলী মীর শাহরিয়ার সুলতান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।