• ঢাকা
  • শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ ইং
ফরিদপুরে এফপিএবির উদ্যোগে সচেতনতা বৃদ্ধি বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত

ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুরে বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি এফপিএবির উদ্যোগে এক সমন্বয় সভা আজ সোমবার সকাল ১১:৩০ টায় এফপিএবির নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
জেলা পর্যায়ে সরকারি স্টক হোল্ডার সি এস ও ,অংশীদার ধর্মীয় নেতা সাংবাদিক,ও স্থানীয় নেতাদের সাথে কোভিদ পরীক্ষা এবং প্রাথমিক চিকিৎসায় সুবিধা সম্পর্কে সচেতনতা বৃদ্ধি সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।
এফপি এবি ফরিদপুরের জেলা কর্মকর্তা এ কে, এম, শাহজাহান এর সভাপতিত্বে এবং প্রোগ্রাম কো অর্ডিনেটর হাফিজুর রহমানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফরিদপুর জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারি পরিচালক সায়েদুর রহমান, অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন প্রোগ্রাম কো-অর্ডিনেটর সীমা আক্তার, অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী পেশার লোক আলোচনায় অংশগ্রহণ করেন। এতে বক্তব্য রাখেন বক্তব্য রাখেন সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: মাহবুবুর রহমান
এফপিএবির মেডিকেল অফিসার ডা: এলিজা সুলতানা মাসুদ হাসান মিলন, সাবরিনা মমতাজ, আবু নাসির আলম প্রমূখ।
অনুষ্ঠানে এফপিএবির বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনা করা হয়। এছাড়া কম খরচে এবং উন্নতমানের সেবা প্রদানে এফপিএবি তাদের সেবার মান অব্যাহত রাখবে এবং সাধারণ মানুষ যাতে স্বল্প পয়সায় উন্নতমানের সেবা হতে পারে ‌ সেই ব্যাপারে ভবিষ্যতে আরো ভালো করার আশাবাদ ব্যক্ত করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।