• ঢাকা
  • শুক্রবার, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ভিডিও কলে প্রেমিকার চোখের সামনে আগুনে পুড়ে মরে গেল চরভদ্রাসনের যুবক সুমন

প্রেমিকার সাথে অভিমান করে শরীরে আগুন দিয়ে পুড়ে মরেছে প্রবাসী প্রেমিক

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধিঃ-
ফরিদপুরের চরভদ্রান উপজেলা সদর ইউনিয়নের ছবুল্ল্যা মাতুব্বরের ডাঙ্গী গ্রামের শেখ আব্দুল্লাহ এর কাতার দেশে অবস্থানরত প্রবাসী ছেলে শেখ সুমন (২৫) প্রেমিকার সাথে অভিমান করে নিজের শরীরে আগুন ধরিয়ে দিয়ে চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার দিবাগত রাত ২ টায় মারা গেছে। এর তিনদিন আগে উক্ত কাতার প্রবাসী প্রেমিক দোহার উপজেলার কার্তিকপুর গ্রামে বসবাসরত তার প্রেমিকা মিতু আক্তার (১৮) এর সাথে ভিডিও কলে কথোপকোথন চলাকালে অভিমান করে দৃশ্যমান অবস্থায় নিজের শরীরে পেট্রোল ঢেলে নিজেই আগুন ধরিয়ে গুরুতর অগ্নিদ্বদ্ধ হয়।
পরে অগ্নিদ্বদ্ধ প্রবাসী প্রেমিককে মুমূর্ষ অবস্থায় কাতার দেশের হামাদী হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয় এবং তিনদিন পরে
প্রেমিকের মৃত্যু হয়েছে বলে জানা যায়।
নিহতের পারিবারিক সূত্র জানায়, প্রায় চার বছর আগে সুমন কার পেইন্টারের কাজ শিখে কাতার দেশে চাকুরীতে যায়। গত এক বছর ধরে উক্ত কাতার প্রবাসী দোহার উপজেলার কার্তিকপুর গ্রামের মিতু আক্তার নামক এক তরুনীর সাথে মোবাইল ফোনে প্রেম ভালোবাসার সম্পর্ক গড়ে তোলে। কাতার প্রবাসী উপজেলায় তার অভিভাবকদের উক্ত তরুনীর সাথে বিয়ের ব্যবস্থা করতে বার বার অনুরোধ করেন এবং কণেকে আংটি পড়ানো সহ বিয়ের প্রাথমিক কাজ সম্পাদনের জন্য কয়েক দফায় টাকা পয়সাও পাঠান।
মঙ্গলবার প্রবাসী প্রেমিকের আপন চাচা শেখ আলমগীর জানান, সম্প্রতী ওই প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হওয়ার খবর পেয়ে প্রবাসী প্রেমিক অনুরাগে ও ক্ষোভে ফেটে পড়ে। সে কাতার দেশের একটি পাম্প থেকে ৫ লিটার পেট্রোল এনে ওই দেশের একটি খোলা জায়গায় দাড়িয়ে প্রেমিকাকে ভিডিও কল করে নিজের শরীরে পেট্রোল ঢালতে থাকে এবং তোদের জ্বালা যন্ত্রনা আর সইবো না’ বলে চিৎকার করতে থাকে। পরে হাত উচু করে একটি গ্যাস লাইটের আগুন জ্বালানো মাত্র তার সারা শরীর আগুনে ছেয়ে যায়। এ অগ্নিদ্বদ্ধ অবস্থায় প্রায় আড়াই মিনিট ভিডিও কল দৃশ্যমান থাকার পর দ্বদ্ধ প্রবাসীর কাছে থাকা মোবাইল ফোনটি বিকট শব্দে বাস্ট হয়। পরে প্রেমিকা মিতু আক্তার প্রবাসীর অভিভাবকদের কাছে ফোন করে বিষয়টি জানিয়ে দেয়। এরপর অনেক চেষ্ট করেও সুমনকে বাঁ্বচানো সম্ভব হয় নাই বলে জানা যায়। এ ব্যপারে উপজেলা সদর ইউপি চেয়ারম্যান আজাদ খান বলেন, “ প্রবাসী সুমনের আত্নহুতী অত্যান্ত বেদনাদায়ক, তার লাশ দেশে ফিরিয়ে আনার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে”।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।