• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
সদরপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত

সদরপুর(ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সদরপুর উপজেলায় যথাযোগ্য মর্যাদায় ৫৩তম মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। শনিবার (১৬ ডিসেম্বর) প্রত্যুষে সদরপুর থানা চত্বরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির সূচনা করা হয়। সূর্যোদয়ের পরে উপজেলা পরিষদ স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ ও উপজেলা স্টেডিয়াম মাঠে অনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ মোরাদ আলীর সভাপতিত্বে দিনব্যাপী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) তানিয়া অক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো: ওমর ফয়সল, সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মামুন আল রশিদ, সমাজসেবা কর্মকর্তা শামীম আহমেদসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা, দুপুরে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মসজিদে দোয়া ও মন্দিরে প্রার্থনা, হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন, বিকেলে বিজয় দিবস প্রীতি ফুটবল ম্যাচ, সন্ধ্যায় বিভিন্ন সরকারি ভবনে আলোকসজ্জা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

মোঃ নুুরুল ইসলাম
সদরপুর, ফরিদপুর
তাং-১৬-১২-২০২৩ইং

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।