• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় আহত সদর উপজেলা এসিল্যান্ডকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ

ফরিদপুর সদর উপজেলায় কর্মরত এসিল্যান্ড সরকারি দায়িত্ব পালনরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরন করা হয়েছে। গত শুক্রবার (১৪ আগস্ট) রাত ১১টার দিকে দায়িত্ব পালনরত অবস্থায় এসিল্যান্ড শাহ্ মোঃ সজীব দূর্ঘটনার কবলে পরে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শহরের রঘুনন্দনপুর এলাকায় একটি বাল্য বিবাহের খবর পেয়ে ফরিদপুর সদরের সহকারী কমিশনার (ভূমি) শাহ্ মোঃ সজীব নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে বাল্য বিবাহ বন্ধ করতে যাচ্ছিলেন। তাকে বহনকারী সরকারি পিকআপটি শ্রী-অঙ্গন এলাকায় পৌঁছালে উল্টোপথে হেড লাইট বন্ধ দ্রুতগামী এ্যাম্বুলেন্স সরাসরি এসে দুমড়ে মুচড়ে দেয় নির্বাহী ম্যাজিষ্ট্রেটের গাড়ি; এসময় গাড়ীতে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ্ মোঃ সজীব গুরুত্বর আহত হন।
আহত অবস্থায় তাকে উদ্ধার করে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসাপাতালে নেওয়া হয়। হাসপাতাল সূত্রে জানা যায়, তার বাম হাতের হাড় তিন জায়গায় ভেঙ্গে গিয়েছে। গুরুত্বর আহত নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ্ মোঃ সজীব ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক সার্জন ডাঃ মোঃ শাহিন জোদ্দারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। আজ ১৬ আগষ্ট বিকেলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজা বলেন, সদর উপজেলার এসিল্যান্ড শাহ্ মোঃ সজীব একজন কর্মপাগল, সৎ ও নিষ্ঠাবান বিজ্ঞ অফিসার। তিনি সমাজের সকল প্রকার অন্যায়, অনৈতিক এবং যে কোনো অনিয়মের বিরুদ্ধে সব সময়ই সোচ্চার ছিলেন। দিনরাত কঠোর পরিশ্রম করে এই ধরনের অপরাধের বিরুদ্ধে নিরলস ভাবে ছুটে চলেছেন। আমি তার দ্রুত আরোগ্য কামনা করছি।

আরও পড়ুন

##মারাত্মক দূর্ঘটনা থেকে বেঁচে ফিরলেন ফরিদপুরের সদর উপজেলা সহকারী কমিশনার (ভুমি)

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।