• ঢাকা
  • সোমবার, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ৪ঠা মার্চ, ২০২৪ ইং
ফরিদপুর-২ আসনে তৃণমুলের প্রার্থী হতে চান আবদুস সোবহান

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুর জেলা মৎসজীবী লীগের আহ্বায়ক বিশিষ্ট সমাজসেবক কাজী আব্দুস সোবহান বলেছেন, ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা) নির্বাচনী আসনের উপ-নির্বাচনে আমি সংসদ সদস্য নির্বাচন করার জন্য মানসিকভাবে প্রস্তুতি নিয়েছি। আমি নগরকান্দা-সালথার সাধারণ জনগণের সেবা করার জন্য এ সিদ্ধান্ত নিয়েছি। আমি আওয়ামী লীগ পরিবারের একজন নিবেদিত সৈনিক। ইতিপূর্বে মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী শারীরিকভাবে অসুস্থ থাকার কারণে নগরকান্দা-সালথার মানুষ অনেক সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হয়েছে।

তিনি বলেন, করোনাকালীন সালথা এলাকায় হতদরিদ্র ও গরিবদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করতে গেলে একটি মহল আমাদের বিভিন্ন দিক থেকে বাধা প্রদান সহ হুমকি-ধমকি দিয়ে আমার লোকজনদের এলাকা ত্যাগ করতে বাধ্য করে। এ ধরনের ঘটনা যেন আগামীতে না ঘটে এজন্য আমি তৃণমূলের জনসাধারণের পক্ষ থেকে নগরকান্দা-সালথা আসনের উপ-নির্বাচনে শূন্যস্থানে আমি নির্বাচনে অংশগ্রহণ করব।

প্রসঙ্গত, ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা) নির্বাচনী আসনের সংসদ সদস্য, সংসদ উপনেতা ছিলেন বীর মুক্তিযোদ্ধা কিংবদন্তি রাজনৈতিক নেত্রী, আ’লীগের দুর্দিনের কাণ্ডারি, একাধিকবার দলের সাধারণ সম্পাদক এবং পরবর্তীতে দলের প্রেসিডিয়ামের সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী। তিনি গত ১১ সেপ্টেম্বর ইন্তেকাল করেন। তারপর নগরকান্দা-সালথা আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

শফিকুল খান জনি
১৭ সেপ্টেম্বর ২০২২ ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।