• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ সদস্য নিহত । আহত-৪

মোঃ রমজান সিকদার,
ভাঙ্গা(ফরিদপুর) সংবাদদাতা -১৭/১১/২০২৩
ফরিদপুরের ভাঙ্গায় সিএনজি চালিত থ্রী হুইলার উল্টে দুই পুলিশ সদস্য নিহত ও চালক সহ আরো তিনজন পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (১৭ ই নভেম্বর) ভোর ৫টায় সময় ফরিদপুর- বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার পুখুরিয়া বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহতরা হলেন, ভাঙ্গা হাইওয়ে থানার নায়েক নাজমুল ও কনস্টেবল নাসির হোসেন। আহতরা হলেন, কনস্টেবল জাকির হোসেন, কনস্টেবল ইব্রাহীম হোসেন, কনস্টেবল মিথোয়াইচিং মারমা ও থ্রী হুইলারের চালক( নাম জানা যায়নি)।
খবর পেয়ে স্থানীয় জনতা, ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ, স্থানীয় থানা ও ভাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালায়। আহতদের ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও ফায়ার সর্ভিস সূত্রে জানা যায়, ফরিদপুরে বার্ষিক ফায়ারিং অনুশীলনে অংশ নেওয়ার জন্য ভোরে ভাঙ্গা থেকে একটি সিএনজি চালিত থ্রী হুইলারে যাচ্ছিলেন ৫ পুলিশ সদস্য। পুখুরিয়া বাসস্ট্যান্ডে পৌঁছালে থ্রী হুইলারটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই দু’জন নিহত হন। গুরুতর আহত হন চালক সহ আরও তিন পুলিশ সদস্য।

প্রতক্ষ্যদর্শীরা জানায়, বৃষ্টিতে সড়কে ধুলো ও কাদায় সড়ক পিচ্ছিল হয়ে গিয়েছিল। হঠাৎ বিকট শব্দে পুখুরিয়া বাসস্ট্যান্ডে দ্রুতগতির থ্রী হুইলারটি উল্টে যায়। এ সময় কয়েকজন পুলিশ সদস্য ভেতরে আটকে পড়ে চিৎকার করতে থাকে। বাকিরা সড়কে ছিটকে পড়েন। ঘটনা স্থলেই দুজনের মৃত্যু হয়।

এ বিষয় ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খাইরুল আনাম জানান, ঘটনাস্থলেই দুইজন পুলিশ সদস্য নিহত হয়েছে এবং আমাদের আরো ৩ পুলিশ সদস্য আহত হয়েছে। তাদের অবস্থা আশংকা জনক ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।