• ঢাকা
  • শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং
সালথায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের সালথায় ট্রাক ও মোটরসাইকেল দূর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে বলেছে খবর পাওয়া গেছে। নিহত ব্যক্তির নাম মোঃ নজরুল মাতুব্বর (৪৫)। সে উপজেলার গট্টি ইউনিয়নের আড়ুয়াকান্দী এলাকার মৃত মোজাহের মাতুব্বরের পুত্র। শুক্রবার (১৭ নভেম্বর) সকল গট্টি ইউনিয়নের দরগাহগট্টি এলাকায় এই ঘটনা ঘটে। নিহত নজরুলের স্ত্রী, দুই পুত্র ও চার কন্যা সন্তান রয়েছে।

জানা যায়, প্রতিদিনের মত শুক্রবার সকালে সালথা বাজারে দুধ বিক্রি করে নজরুল মাতুব্বর একা নিজের মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। এসময় দরগাহ গট্টি এলাকায় পৌছলে ফরিদপুর থেকে আসা একটি খালি ট্রাকের (কুষ্টিয়া-ট ১১-১১২৬) সাথে সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল সহ নজরুল মাটিতে পরে গিয়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। ঘটনাস্থল থেক ঘাতক ট্রাকটি পালিয়ে গিয়ে আগুলদিয়া এলাকায় ফেলে চালক পালিয়ে যায়। খবর পেয়ে সালথা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ ও মোটরসাইকেল উদ্ধার করে এবং ঘাতক ট্রাকটি থানায় নিয়ে আসে। নজরুল ইসলামের মরদেহ বাড়িতে পৌছলে স্বজনের আহাজারিতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শেখ সাদিক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাসাস্থলে গিয়ে লাশ ও মোটরসাইকেল উদ্ধার করে এবং ঘাতক ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসে। এই বিষয়ে আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।

১৭ নভেম্ব ২০২৩

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।