• ঢাকা
  • শনিবার, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই এপ্রিল, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় কলেজ ছাত্রের নিহতের ঘটনায় কৃষকলীগ নেতা প্রধান আসামী

ফরিদপুরের আলফাডাঙ্গায় এইসএসসি পরীক্ষার্থী আশিক রানার (১৯) রহস্যজনক নিহতের ঘটনায় দুইদিন পর গতকাল সোমবার থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। মামলা নম্বর-০২। আশিক রানা ফরিদপুর মুসলিম মিশন কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র। নিহতের চাচা বানা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বাদী হয়ে শরীফ হারুন-অর-রশীদকে প্রধান আসামি করে ৭ জনের নামে হত্যা মামলা দায়ের করেন।

গত ১৫ আগষ্ট রাত ৩টার দিকে বানা ইউনিয়নের কুঠরাকান্দি গ্রামের বাসিন্দা ও বানা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি শরীফ হারুন-অর-রশিদের বাড়ি থেকে একই গ্রামের সৌদি প্রবাসী আলমগীর শেখের বড় ছেলে কলেজ শিক্ষার্থী আশিক রানার লাশ উদ্ধার করে থানা পুলিশ। এ ঘটনায় পুলিশ আসামী নজরুল শরীফ (৪২), সবুজ (২০) ও মারিয়া খানমকে (১৫)  গ্রেফতার করে সোমবার জেল হাজতে পাঠিয়েছেন।

নিহতের চাচা ও মামলার বাদি জাহাঙ্গির আলম বলেন, ১৫ আগষ্ট রাত ১টা ১৯ মিনিটের সময় শরীফ হারুন-অর-রশিদদের ফোন পেয়ে আমি ছোট ভাইকে নিয়ে তাদের বাড়ির মূল ফটক তালাবদ্ধ দেখে প্রতিবেশীদের নিয়ে বাড়ির পিছন দিয়ে প্রবেশ করে ব্লিডিংয়ের নিচ তলায় একটি রুমে ফ্যানের সাথে গলায় গামছা পেঁচানো লাশ ঝুলতে দেখি। সাথে সাথে পুলিশকে জানাই। এটি পরিকল্পিত হত্যা, শরীফ হারুন-অর-রশিদের হুকুমে তার ভাই নজরুল শরীফ ও তার ভাগনে আমার ভাতিজা আশিক রানাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে। আসামীদের ফাঁসি দাবি করেন তিনি।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই স্বপন কুমার জানান, হত্যা মামলার ঘটনায় তিনজনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে। আরও পড়ুন

## আলফাডাঙ্গায় কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার প্রতিবেশীর বিল্ডিং থেকে

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।