• ঢাকা
  • শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং
জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী ফারুক হোসেনকে সাবেক ছাত্রলীগ নেতা জয় দাসের ফুলেল শুভেচ্ছা

যুবলীগের সাবেক প্রেসিডিয়াম মেম্বার মো: ফারুক হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক জয় দাস।

নিজস্ব সংবাদদাতা

ফরিদপুর জেলা পরিষদের নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী ও
ক্যাপশন: যুবলীগের সাবেক প্রেসিডিয়াম মেম্বার মো: ফারুক হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক জয় দাস। -নাগরিক বার্তা আজ শনিবার সকালে শহরের টেপাখোলায় আওয়ামী লীগ নেতা ফারুক হোসেনের বাসভবনে তার সাথে সাক্ষাৎ করে তাকে ফুলেল শুভেচ্ছা জানান তিনি।
এসময় আওয়ামী লীগ নেতা ফারুক হোসেন জয় দাসকে আন্তরিক ধন্যবাদ জানান এবং দলের জন্য নিঃস্বার্থভাবে কাজ করার নির্দেশনা দেন। তিনি বলেন, ফরিদপুরে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ বঙ্গবন্ধুর অনুসারীদের দীর্ঘ রাজনৈতিক সংগ্রামের সুদীর্ঘ অতীত ঐতিহ্য রয়েছে। ফরিদপুরের মাটি ও মানুষ কখনো অন্যায়, অত্যাচার, জুলুম মেনে নেয়নি। ফরিদপুরে বর্তমানে বঙ্গবন্ধুর পরীক্ষিত ও নিবেদিত নেতাকর্মীদের মাধ্যমে আওয়ামী লীগের কর্মকান্ড পরিচালিত হচ্ছে।
যুবলীগের সাবেক প্রেসিডিয়াম মেম্বার ফারুক হোসেন বলেন, আগামীতেও জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে এবং গণতন্ত্রের সুফল জনগণের দোরগোড়ায় পৌছে দিতে আওয়ামী লীগের জনপ্রতিনিত্বমুলক সরকার বজায় রাখতে হবে। জাতীয় সংসদ থেকে শুরু করে বিভাগ,জেলা, উপজেলা, পৌরসভা সহ স্থানীয় সরকার বিভাগের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করতে হবে। এজন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার অনুরোধ জানান তিনি।
এসময় তিনি আশির দশকের সূচনালগ্ন থেকে সামরিক শাসনবিরোধী আন্দোলন সংগ্রামে তার দীর্ঘ রাজনৈতিক জীবনের নানা ঘটনা, নির্যাতন-নিপীড়নের মধ্যেও দলীয় সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল থাকার বর্ণনা দিয়ে তার রাজনৈতিক সহকর্মীদেরও স্মরণ করেন৷ তাদের এই ত্যাগ-তিতিক্ষা থেকে শিক্ষা অর্জন করে আগামীতে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
এছাড়া আসন্ন জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হতে পারলে ফরিদপুর জেলা পরিষদকে জনগণের উন্নয়নে একটি যুগোপযোগী প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলারও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এই নেতা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।