• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে তের লক্ষ টাকার ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীতে ৪’শ ৪০ বোতল ফেনসিডিল সহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। যার আনুমানিক মূল্য ১৩ লক্ষ টাকা বলে জানিয়েছে সংস্থাটি।

রবিবার (১৭ মার্চ) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার গোহাইলবাড়ী এলাকার একটি বাস কাউন্টারের সামনে থেকে ওই দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া ওই দুই মাদক কারবারি হলেন- জেলার বোয়ালমারীর খামারপাড়া এলাকার হান্নান শেখের ছেলে মো. নাজমুল শেখ (২৪) ও একই উপজেলার রতনদিয়া এলাকার মো. ছামাদ শেখের ছেলে মো. শওকত আলী (২৯)।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন।

তিনি বলেন, ‘বেশ কিছুদিন যাবৎ ওই দুই মাদক কারবারির কার্যক্রম ও গতিবিধি মনিটরিং করে আসছিল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এরই ধারাবাহিকতায় সর্বশেষ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কাছে তথ্য আসে যে বোয়ালমারীর গোহাইল বাড়ী বাজারের বিআরটিসি বাস কাউন্টার হতে বাসে করে ফেনসিডিল নিয়ে ঢাকা যাবে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে গোহাইল বাড়ী হতে মো. নাজমুল শেখ ও মো. শওকত আলীকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের কাছে থাকা ব্যাগ তল্লাশী করে ৪’শ ৪০ বোতল ফেনসিডিল উদ্ধার ও জব্দ করা হয়।’

শামীম হোসেন বলেন, ‘প্রাথমিক জিজ্ঞেসাবাদে তারা স্বীকার করেছেন যে, তারা এ ফেনসিডিল দেশের প্রাণ কেন্দ্র রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকার মাদকের ডিলারদের সরবরাহ করে থাকেন।’

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান রয়েছে। এছাড়া ভবিষ্যতেও এ অভিযানের ধারা অব্যাহত থাকবে বলেও জানান জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এ উপ-পরিচালক।

প্রতিবেদক
হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি
মোবা : ০১৭৪৪৪৮৫৩০০

তাং : ১৭-০৩-২০২৪ ইং

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।