• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
চরভদ্রাসনে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে যুবকের মৃত্যু

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ঃ-
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পদ্মা নদীর অপর পারে চরহরিরামপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের পশ্চিম চরশালেপুর গ্রামের হাসেম খানের ছেলে মোহাম্মদ খান (২৭) গত বুধবার বিকেলে ফসলী মাঠে চাষাবাদরত ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মারা গেছে। উক্ত ইউনিয়নের চরশালেপুর মৌজার ৬ নং সীটের বরি মৌসুমের ফসলাদি বপনের জন্য চাষাবাদরত চলন্ত ট্রাক্টর থেকে লাফ দিয়ে নামার কালে চাকায় পিষ্ট হয়ে যুবকের মৃত্যু হয়েছে বলে জানা যায়।
বৃহস্পতিবার উক্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির বেপারী জানান, ঘটনার দিন একই গ্রামের জয়নাল ফকির তার বড় ট্রাক্টর দিয়ে চরশালেপুর ৬ নং সীটের ফসলী মাঠ চাষাবাদের কাজে ব্যস্ত ছিলেন। উক্ত ট্রাক্টরে যুবক মোহাম্মদ খান ড্রাইভারের পাশে বসা ছিল। হঠাৎ যুবকের হাতে থাকা মোবাইলে একটি কল আসলে সে ড্রাইভারকে না বলেই চলন্ত ট্রাক্টর থেকে লাফ দিয়ে নামতে যায়। এ সময় যুবকের পড়নের লুঙ্গি ট্রাক্টরে পেচিয়ে যাওয়ার পর সে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়।
উক্ত ইউনিয়নের ৪ নং ওয়ার্ড মেম্বার বেল্লাল হোসেন জানায়, এলাকার শত শত মানুষ ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে যুবকের মৃত্যুর ঘটনার প্রত্যক্ষদর্শী । তাই ট্রাক্টর দুর্ঘটনার বিষয়টি থানা পুলিশকে বুঝিয়ে এবং অবগত করে নিহত যুবককের লাশ মর্গে না পাঠিয়ে বাড়ীতেই দাফন করা হয়েছে।
#
মোঃ মেজবাহ উদ্দিন
চরভদ্রাসন, ফরিদপুর
তাং-১৬/১১/২০২৩খ্রি.

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।