• ঢাকা
  • শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং
ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ইত্তেফাকের প্রবীণ সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা মজিদ মিয়ার ইন্তেকাল

মোঃ রমজান শিকদার,
ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা-১৮/১০/২০২৩

ফরিদপুরের সদরপুর উপজেলার দৈনিক ইত্তেফাক পত্রিকার সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ মিয়া(৬৫) ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেছেন। মঙ্গলবার দিবাগত গভীর রাত ১.২০ মিনিটে তার নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য গুণোগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে ফরিদপুর-৪ আসনের সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন গভীর শোক প্রকাশ করেছেন। এ ছাড়াও ফরিদপুর প্রেসক্লাব, সদরপুর প্রেসক্লা, নগরকান্দা প্রেসক্লাব, সালথা প্রেসক্লাব ও ভাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সাধারণ সম্পাদক সহ সকল সাংবাদিকবৃন্দ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মী, সুশীল সমাজ শোক প্রকাশ করেছেন।
তার নামাজে জানাজা আজ বুধবার বাদ আছর তার গ্রামের বাড়ি সদরপুর উপজেলার হাট কৃষ্ণপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য প্রবীণ এই সাংবাদিক আব্দুল মজিদ মিয়া দীর্ঘদিন যাবত দৈনিক ইত্তেফাক পত্রিকায় কাজ করে আসছেন। সে সদরপুর উপজেলার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও জেলা প্রেসক্লাবের সদস্য ছিলেন।
এ বিষয়ে তার ছোট ভাই দৈনিক ভোরের কাগজের সাংবাদিক নুরুল ইসলাম জানায়, গত ১ সপ্তাহ যাবত ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন মজিদ ভাই। গতকাল তাকে হাসপাতাল থেকে রিলিজ করে বাসায় আনা হয়। এরপর গভীর রাতে সে অসুস্থ বোধ করলে খুব স্বল্প সময়ের ভিতরেই সে মারা যায়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।