• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
মধুখালীতে রাতের আঁধারে বন বিভাগের গাছ কাঁটলেন বিদ্যুৎ বিভাগ

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধিঃ

সোমবার (১৬ অক্টোবর) রাত আনুমানিক আটটার দিকে ফরিদপুরের মধুখালী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের সংলগ্ন ফরিদপুরের মধুখালী উপজেলার পূর্ব-গোন্দারদিয়া এলাকায় অবস্থিত ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লি: এর সামনে থাকা একটি বড় আকারের বেলগাছ বন বিভাগের অগোচোরে রাতে কেঁটে ফেললেন মধুখালী বিদ্যুৎ বিভাগ। এ ঘটনা নিয়ে এলাকায় সাধারণ মানুষের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
বন বিভাগ মধুখালী অঞ্চলের বিএম মো. আজমল আলী শেখ বলেন, আমি রাতে খবর পেয়ে ঘটনাস্থলে আসলে গাছ কাটায় নিয়োজিত কর্মীরা পালিয়ে যায় এবং ঘটনাস্থল থেকে চলে গেলে তারা রাতে পুনরায় গাছটি কেটে ফেলেন। তিনি আরো বলেন, আজ মঙ্গলবার সকালে এসে আমি গাছের অর্ধেক অংশ পড়ে থাকতে দেখি। তিনি বলেন ১৫-২০ বছর বয়সের বেল গাছটিতে প্রচুর বেল ধরতো। গাছটির আনুমানিক মূল্য ১৫হাজার টাকা হবে।
এ বিষয়ে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লি: মধুখালী অঞ্চলের আবাসিক প্রকৌশলী বলেন, গাছটি মরে যাওয়ায় পাশে থাকা বিদ্যুৎ লাইন ও ট্রান্সফর্মার উপর পড়ে ক্ষতি হওয়ার আশংকায় বিদ্যুৎ ব্যবস্থা স্বচল রাখতে গাছটি কাটা হয়েছে। আর রাতে নয় বিকাল থেকে কাঁটতে রাত হয়ে গিয়েছিল। তবে বনবিভাগের কাউকে জানানো হয়নি।

 

সালেহীন সোয়াদ সাম্মী
মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি
তাং-১৭.১০.২০২৩

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।