• ঢাকা
  • শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ ইং

বিদ্যুৎ কর্তৃপক্ষের অবহেলায়

ফরিদপুরের সালথা’য় বিদ্যুৎতের তারে জড়িয়ে স্বামী-স্ত্রীর মর্মান্তিক মৃত্যু  

মৃত রব্বান মল্লিক (৫৫) ও তার স্ত্রী হাসি বেগম (৪৮)

ফরিদপুরের সালথায় রব্বান মল্লিক (৫৫) ও তার স্ত্রী হাসি বেগম (৪৮) বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা গেছে। মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার যদুনন্দী ইউনিয়নের বড়খারদিয়া কাজীপাড়া গ্রামে এঘটনা ঘটে। রব্বান মল্লিক ওই গ্রামের মৃত ধলা মল্লিকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, মঙ্গলবার ভোর রাত আনুমাণিক সাড়ে ৫টার দিকে বড়খারদিয়া কাজীপাড়া গ্রামের রব্বান মল্লিক মাছধরা জাল উঠাইতে বাড়ির পাশে নদীতে যাচ্ছিলো। এসময় বিদ্যুতের তার ছিড়ে পড়ে থাকা মেইন তারের সাথে রব্বানের পায়ে জড়িয়ে পড়লে চিৎকার দেয় সে। তার চিৎকারে স্ত্রী হাসি বেগম দৌড়ে গিয়ে ছাড়াতে গেলে সেও বিদ্যুতের তারের সাথে জড়িয়ে পড়ে ঘটনাস্থলেই তারা স্বামী-স্ত্রী দুজনেই মারা যায়। বিষয়টি স্থানীয় লোকজন সালথা থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে তৎক্ষণিক সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ ও তদন্ত অফিসার সুব্রত গোলদার ঘটনাস্থলে ছুটে যান। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সালথা পল্লী বিদুৎ অফিসের ইনচার্জ ফারুক হোসেন বলেন, মেইন তার ছিড়ে পরার ঘটনায় আমাদের কাছে কোন খবর আসেনি। তাছাড়া ঐ এলাকার পল্লী বিদুৎতের অভিযোগ কেন্দ্র বোয়ালমারী উপজেলার ময়েনদিয়ায়।

বিদ্যুতে স্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ।

১৮ আগস্ট ২০২০

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।