• ঢাকা
  • শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ ইং
প্রধানমন্ত্রীর কাছে জীবনের নিরাপত্তা চাইলেন ফরিদপুরে নির্যাতিত এক আওয়ামী পরিবার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তার দুই ছেলে ও নগরকান্দা ও সালথা আওয়ামীলীগের নেতাকর্মিদের জীবনের নিরাপত্তা ও বাচাঁর আকুতি জানিয়ে সংবাদ সম্মেলন করেছে তালমা ইউনিয়নের আওয়ামীলীগের চেয়ারম্যান মোসাঃ দেলোয়ারা বেগম। ১৮ জুলাই শনিবার সকাল ১১টায় ফরিদপুর শহরের একটি চাইনিজ রেষ্টুরেন্টে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় তালমা ইউনিয়নের আওয়ামীলীগের চেয়ারম্যান দেলোয়ারা বেগমের পক্ষে তার ছেলে বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক উপকমিটির সদস্য, যুমনা গ্রুপের পরিচালক এ্যাড. মোঃ জামাল হোসেন মিয়া লিখিত বক্তব্য পাঠ করেন।

লিখিত বক্তব্য বলা হয়, নগরকান্দা ও সালথা উপজেলার ত্যাগী ও পরীক্ষিত আওয়ামীলীগ পরিবার হিসেবে আমরা কাজ করে চলছি সব সময়। এই জন্য দলের দূর্দিনে বিভিন্ন ধরনের হামলা ও মামলার স্বীকার হয়েছি। আমার প্রয়াত স্বামী একজন বীর মুক্তিযোদ্ধা ও তালমা ইউনিয়নে দীর্ঘদিন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছে। সেই ধারায় আমার দুই ছেলে সাবেক এমপি প্রার্থী জামাল হোসেন ও ফরিদপুর জেলা পরিষদ সদস্য কামাল হোসেন নগরকান্দা ও সালথায় আওয়ামীলীগের নেতৃত্ব দিয়ে আসছে সব সময়। তাদের জনপ্রিয়তা দেখে ঈর্ষান্বিত হয়ে শাহদাব আকবর চৌধুরী লাবু ও বিএনপি ও জামাতের থেকে আসা অনুপ্রবেশকারীদের সাথে নিয়ে হামলা ও মামলা দিয়ে হয়রানী করছে আমাদের মুক্তিযোদ্ধা পরিবারের সাথে। একই সাথে আমার দুই ছেলের সাথে থাকা দূদিনের পরীক্ষিত আওয়ামীলীগের কর্মিদের বাড়ি-ঘড় ছাড়া করে রাখা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী আমাদের এখন জীবনের নিরাপত্তা দিয়ে বাচাঁনোর মালিক একমাত্র আপনি। লিখিত বক্তব্য একই সাথে তিনি ফরিদপুরের দক্ষ পুলিশ সুপার ও জেলা প্রশাসকের কাছেও এ ব্যাপারে হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদ সম্মেলনে জেলা পরিষদের সদস্য কামাল হোসেন মিয়া, তালমা আওয়ামীলীগের সভাপতি তৈয়বুর রহমান, সাধারন সম্পাদক সিরাজ খলিফা, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইউনুছ শেখ, সাব্বির সরদার ছাড়াও নগরকান্দা ও সালথার বিপুল সংখ্যক নেতাকর্মি, ফরিদপুরের প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।