• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
বুকের তাজা রক্ত দিয়ে হলেও শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে – নিক্সন চৌধুরী এমপি

মোঃ রমজান সিকদার,
ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি -১৮/১০/২০২৩
ফরিদপুর-৪ আসনের সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, বুকের তাজা রক্তের দিয়ে হলেও শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। উন্নয়নের রূপকার শেখ হাসিনা তার জীবন যৌবন দিয়ে বাংলাদেশকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে শিখিয়েছে। বিগত ১০ বছর তারই অনুকরণ করে তারই অনুপ্রেরণায় আমি আপনাদের দীর্ঘ চল্লিশ বছরের অবহেলিত ফরিদপুর-৪ আসনকে উন্নয়ন ও মূল্যায়ন দিয়ে দেশের মধ্যে মডেল আসন হিসেবে গড়ে তুলেছি। গত ১০ অক্টোবর ভাঙ্গায় মাননীয় প্রধানমন্ত্রীর জনসভায় আমার তিন থানার জনগণ তাদের হলুদ গেঞ্জি গায়ে পরিহিত হয়ে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন। আমি চির কৃতজ্ঞ আপনাদের কাছে আমার শক্তি জনগণ আগামীতেও ইনশাআল্লাহ এই জনগণকে সাথে নিয়েই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করব।
বুধবার বিকালে উপজেলা ঘারুয়া ইউনিয়নের কুমারখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এসব কথা বলেন এমপি নিক্সন চৌধুরী।

তিনি এসময় আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে কাজী জাফরুল্লাহ পেশি শক্তির ভয় দেখাচ্ছন। নিক্সন চৌধুরীকে কোন ভয়-ভীতি দেখিয়ে লাভ হবে না। নিক্সন চৌধুরীর শক্তি শুধুই জনগণ এই জনগণকে সাথে নিয়েই যেকোনো অপশক্তিকে প্রতিহত করা হবে।
ঘারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনসুর মুন্সসীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান। বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যাবৃন্দ, আওয়ামী লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মী প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।