• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
ফরিদপুরে শেখ রাসেল শিশু প্রশিক্ষন কেন্দ্রে শেখ রাসেলের জন্মদিন পালিত

মাহবুব পিয়াল, ফরিদপুর:
ফরিদপুরে শেখ রাসেল শিশু প্রশিক্ষন ও পূর্ণবাসন কেন্দ্রে বর্নাঢ্য নানা আয়োজনের মধ্যে দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ট পুত্র ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেলের ৬০ তম জন্মদিন পালন করা হয়েছে।
এ উপলক্ষে বুধবার দুপুরে শহরের কমলাপুর শেখ রাসেল শিশু প্রশিক্ষন ও পূর্ণবাসন কেন্দ্র মিলনায়তনে দোয়া মাহফিল, জন্মদিনের কেক কাটা,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক মো: কামরুল আহসান তালুকদার।
জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক এ এস এম আলী আহসান এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন নিবাহর্ী ম্যজিষ্ট্রেট মো: ফজলে রাব্বি, শহর সমাজ সেবা অফিসার এস এম সুজাউদ্দিন রাশেদ, শেখ রাসেল শিশু প্রশিক্ষন ও পূর্ণবাসন কেন্দ্র,ফরিদপুরের উপ-প্রকল্প পরিচালক সৈয়দা হাসিনা আক্তার , নারী নেত্রী আসমা আক্তার মুক্তাসহ অন্যান্যরা।
অনুষ্ঠানে অতিথিদের নিয়ে কেক কেটে শিশুদের মুখে কেক তুলে দেন জেলা প্রশাসক মো: কামরুল আহসান তালুকদার। পরে শেখ রাসেল শিশু প্রশিক্ষন ও পূর্ণবাসন কেন্দ্রের নিবাসী শিশুরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। অনুষ্টানে শেখ রাসেলসহ বঙ্গবন্ধু পরিবারের নিহত সকলের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় । দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মো: ইব্রাহিম।
এছাড়া শহীদ শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশুদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশনা করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।