• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে ফরিদপুর জেলা ছাএলীগ ও পৌর আওয়ামী লীগের মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফরিদপুর জেলা প্রতিনিধি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৬০ তম জন্মদিন উপলক্ষে ফরিদপুর জেলা ছাত্রলীগ ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তানজিমুল রশীদ রিয়ানের সভাপতিত্বে আজ বুধবার বেলা দুইটায় শহরের সরকারি রাজেন্দ্র কলেজ জামে মসজিদে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অন্যদিকে বেলা পৌনে দুইটাই ফরিদপুর পৌর আওয়ামী লীগের উদ্যোগে সংগঠনের আহবায়ক সাঈদ উদ্দিন সাঈদের সভাপতিত্বে বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শহরের চকবাজার জামে মসজিদে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত মিলাদ ও দোয়া মাহফিলসমূহে ফরিদপুর পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম মৃধা, যুগ্ম আহবায়ক নুরুল আমিন বাপ্পী,সদস্য সুমন হক, ফরিদপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাহিম আহমেদ, সহ-সভাপতি: আশিক আজম,শহর ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মীর মোহাম্মদ শান্ত,সদর থানা ছাত্রলীগের
সভাপতি সোহানুর রহমান সোহান, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রানা,জেলা ছাএলীগের সাংগঠনিক সম্পাদক আফ্রিদুজ্জামান সয়েম,আফিফ বিন ইসলাম অর্ক
,উপ পরিকল্পনা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান প্রমূখ উপস্থিত ছিলেন।
মিলাদ ও দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের নিহত সকল সদস্য ও শেখ রাসেলের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।