• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
জীবন দিয়ে হলেও ফরিদপুরের মানুষের জন্য কাজ করে যাবো- কেন্দ্রীয় আ.লীগ নেতা সাইফুল আহাদ সেলিম

কেন্দ্রীয় আ.লীগ নেতা সাইফুল আহাদ সেলিম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক সহচর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ভাষা সৈনিক, সাবেক সাংসদ, গণ মানুষের প্রিয় মানুষ মরহুম ইমামউদ্দিন আহমেদ আজও সকলের হৃদয় স্পন্দনে শ্রদ্ধা, ভালো বাসায় জাগ্রত। তারই পুত্র কেন্দ্রীয় আ.লীগের সাবেক উপ-কমিটির সহ-সম্পাদক ও কেন্দ্রীয় সাবেক ছাত্রলীগ নেতা সাইফুল আহাদ সেলিম বলেছেন, জীবন দিয়ে হলেও ফরিদপুরের মানুষের জন্য জয় বাংলার চেতনা ধারণ করে জাতির জনকের রাজনৈতিক আদর্শে সমৃদ্ধি, আধুনিক বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক, মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন, সম্মানিত জননেত্রী শেখ হাসিনা দিক নির্দেশনায় কাজ করে যাবে।

ফরিদপুরের সাম্প্রতিক সময়ের রাজনৈতিক প্রেক্ষাপট ও দুর্নীতি বিরোধী শুদ্ধি অভিযান বিষয়ে তিনি বলেন, ফরিদপুর জননেত্রীর নিজের এলাকা তিনি চিল, চক্ষুর দৃষ্টি দিয়ে পর্যবেক্ষণ করছেন সকল কার্যক্রম। কে, কি করছে, কার কি অবস্থান অতীত ও বর্তমান, সবই নেত্রীর জানা। আওয়ামী লীগ সুসংগঠিত করার লক্ষ্যে তিনি ব্যবস্থা নিবেন। তিনি যে দিক নির্দেশনা দিবেন আমরা সেই দর্শনে নেতাকর্মীদের নিয়ে অগ্রসর হবো। বেহুলা, লক্ষিণদারের ইতিহাস টেনে বলেন, যারা ফরিদপুরে ক্ষুদ্র ছিদ্র দিয়ে আ.লীগে প্রবেশ করে তার পরিবারের বদনাম তৈরী করছিল, সেটা সে মেনে নিবে না। আ.লীগ নেতাকর্মীদের উপর শোষণ, নির্যাতনকারী, লুটেরা কেউ রক্ষা পাবে না। কেবলমাত্র সময়ের ব্যাপার।

আমার পিতা সারা জীবন জাতির পিতার আদর্শে মানুষের কল্যাণে রাজনীতি করে গেছেন। আমার মাতা, সাবেক সাংসাদ, শিক্ষাবিদ, মরহুমা রুশেমা ইমামও সেই ধারায় অব্যাহত ছিল। আমিও তাদের সন্তান হিসেবে, আপনার কল্যাণে কাজ করে যাবো। তিনি আরও বলেন, কাকে কী দিতে পারবো জানি না, কিন্তু বুক ভরা ভালোবাসা দিতে পারবো। আপনাদের সাথে করে এগিয়ে যাবো, পিছনে ফিরে আসার পথ নেই। সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে অবিরাম সংগ্রাম করে যাবার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সকলের কাছে দোয়া চান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।