• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
বাগেরহাটে নির্বাচন সংঘর্ষ

বাগেরহাট: বাগেরহাট সদর উপজেলার ডেমা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য প্রার্থী মো. সজীব তরফদার ও অহেদ মোস্তফা বাপ্পী শেখের সমর্থকদের মধ্যে গুলি বিনিময় হয়েছে। এতে উভয় পক্ষের অন্তত ১৬ জন গুলিবিদ্ধ হয়েছেন।

বৃহস্পতিবার (১৮ মার্চ) রাত পৌনে ১১টার দিকে ডেমা গ্রামে এ ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ১৬ জন গুলিবিদ্ধ হয়েছেন।
আহতদের মধ্যে বাপ্পীর সমর্থকদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নেওয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে, ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
আওয়ামী লীগ নেতা ইউপি সদস্য প্রার্থী অহেদ মোস্তফা বাপ্পী শেখ বলেন, আমি গতকাল মনোনয়নপত্র জমা দিয়েছি। আমার সমার্থক নিয়ে দোয়া চাইতে বেরোলে বিএনপির ইউপি সদস্য সজীবের বাড়ির সামনে থেকে যাওয়ার সময় আমাদের ওপর অতর্কিত গুলি বর্ষণ করে সজীব ও তার লোকেরা।
এ সময় আমার সমর্থক রুহুল আমিন গাজী, নওশের শেখ, মাহফুজ শেখ, রবিউল, অনিক, মিকাইল,হেলাল গাজী, মিলন শেখ, বেলাল শেখ, হৃদয়, রিন্টু তরফদার গুলিবিদ্ধ হয়েছেন। এদের মধ্যে গুরুতর দুইজনকে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। আরও আহত থাকতে পারে এই মুহূর্তে বলা যাচ্ছে না।
বাপ্পীর অভিযোগ অস্বীকার করে সজীব তরফদারের ভাই সোহেল তরফদার বলেন, আমার ভাই সজীবকে হত্যার উদ্দেশ্যে বাপ্পী শেখসহ কয়েকজন আমাদের বাড়িতে আসেন। আমার ভাইকে ডাকলে তিনি বের হননি। এ সময় আমার মা সকিনা আক্তার বুলু বাইরে বের হয়ে কারণ জানতে চাইলে তারা গুলি বর্ষণ করেন। এতে আমার মা সকিনা আক্তার বুলু, রিপন তরফদার, মেহেরুন বেগম, সোহেল ও সুজা তরফদার গুলিবিদ্ধ হন। আমরা তাদের নিয়ে খুমেক হাসপাতালে যাচ্ছি।
বাগেরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রবিউল ইসলাম বলেন, আমরা এখন পর্যন্ত যাদের ভর্তি নিয়েছি, তাদের শরীরে ব্লেড বা লোহা দিয়ে টান দেওয়ার মত ক্ষত রয়েছে। ধারণা করছি, এটা শর্টগানের গুলি হতে পারে।
বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ বলেন, আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।